Shah Rukh Khan: 'আরিয়ান অভিনয় করতে চায়না..'ছেলের কোন সুপ্ত প্রতিভার কথা প্রকাশ্যে আনলেন শাহরুখ?

শাহরুখ খান জানিয়েছিলেন, আরিয়ানের অভিনয়ের প্রতি ঝোঁক নেই। বরং অন্য একদিকে আগ্রহ রয়েছে তাঁর। ছেলের সেই সুপ্ত প্রতিভার কথাই তুলে ধরলেন বাদশা।        

Updated By: May 8, 2023, 06:47 PM IST
Shah Rukh Khan: 'আরিয়ান অভিনয় করতে চায়না..'ছেলের কোন সুপ্ত প্রতিভার কথা প্রকাশ্যে আনলেন শাহরুখ?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ডেভিড লেটারম্যানের শো তে এসে খোলামেলা আলোচনায় বসেছিলেন শাহরুখ খান। কথাবার্তায় সামনে আসে নানান ব্যাক্তিগত তথ্য। ছেলেমেয়েদের জীবনের লক্ষ্য ও তাঁদের বয়ফ্রেন্ড /গার্লফ্রেন্ড সমস্যা নিয়েও কথা বলেন তিনি। আলোচনায় উঠে আসে শাহরুখ পুত্র আরিয়ান খানের প্রসঙ্গও। ছেলের অভিনয় কেরিয়ার নিয়ে অকপট বক্তব্য রাখেন বাদশা। তিনি জানান, একজন অভিনেতা হওয়ার জন্য যা প্রয়োজন, সেই রসদ আরিয়ানের মধ্যে নেই।    
 
শাহরুখ পুত্র আরিয়ান বেশ কিছু দিন আমেরিকায় ছিলেন। সেখানে ফিল্ম প্রোডাকশন নিয়ে পড়াশোনা করেন তিনি। তবে অভিনয়ের বদলে লেখালেখির প্রতি আকর্ষণ তাঁর। আলোচনায় বাদশা বলেন,"আরিয়ানের মধ্যে অভিনেতা হওয়ার রসদ নেই, তা সে নিজেও জানে। তবে আরিয়ান একজন ভাল লেখক। আর আমি মনে করি মন থেকে না চাইলে অভিনেতা হওয়া যায় না।" এরপর শাহরুখ বলেন, আরিয়ান আমাকে এ নিয়ে বলেছিল। তখন থেকেই আমি বিষয়টি উপলব্ধি করি।

আরও পড়ুন:  Shakib Khan| Idhika Paul: বুবলী নয়, শাকিবের ‘প্রিয়তমা’ ছোটপর্দার ইধিকা পাল...

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের জ্যেষ্ঠ পুত্র আরিয়ান। জানা যায়, আরিয়ান মনে করেন,বাবার মতো অভিনয় করতে না পারলে লোকমুখে সমালোচিত হতে হবে তাঁকে। তাই অভিনেতা হওয়ার কোনো শখ নেই তাঁর। 
বরং তিনি এমন এক পথে যেতে চান যেখানে তিনি সস্বতন্ত্রভাবে নিজেকে প্রতিষ্ঠা করতে পারবেন।

আরও পড়ুন: Uorfi Javed: নিজের টপ নিজেই ছিঁড়ে খাচ্ছেন উর্ফি, কাণ্ড দেখে তাজ্জব নেটপাড়া... 

জানা যাচ্ছে, শীঘ্রই স্ক্রীনে আসতে চলেছে আরিয়ান খান পরিচালিত প্রথম ওয়েবসিরিজ। অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশ পাবে এটি। এই সিরিজে ডিরেক্টর ও এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে কাজ করেছেন আরিয়ান। মোট ছয়টি এপিসোড সমন্বিত এই সিরিজের শ্যুটিং শুরু হবে এর মধ্যেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

   
                

.