মা হতে চলেছেন প্রাক্তন স্ত্রী কল্কি, শুনে কী বললেন অনুরাগ?

 খবর শুনে তিনি প্রাক্তন স্ত্রীকে কী বলেছেন অনুরাগ? 

Updated By: Oct 3, 2019, 01:35 PM IST
মা হতে চলেছেন প্রাক্তন স্ত্রী কল্কি, শুনে কী বললেন অনুরাগ?

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের মা হওয়ার কথা প্রকাশ্যে এনেছেন কল্কি কোয়েচলিন। এই মুহূর্তে ৫ মাসের অন্তঃসত্ত্বা তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। প্রাক্তন স্ত্রীর মা হওয়ার খবর পেয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। খবর শুনে তিনি প্রাক্তন স্ত্রীকে কী বলেছেন অনুরাগ? একথা খোলসা করেছেন কল্কি নিজেই।

'মুম্বই মিরর'কে দেওয়া সাক্ষাৎকারে বছর ৩৫এর অভিনেত্রী কল্কি বলেন, ''ও (অনুরাগ) আমাকে মা হওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। আমাকে উনি বলেছেন, যখনই প্রয়োজন হবে ওকে নির্দ্বিধায় ফোন করতে পারি।'' 

আরও পড়ুন-ফিল্ম রিভিউ: বলিউডের ছবির সঙ্গে টক্কর দেওয়ার সব রসদই রয়েছে পাসওয়ার্ডে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০১১ সালে সাত পাকে বাঁধা পড়েন কল্কি কোয়েচলিন ও অনুরাগ কাশ্যপ। 'দেব ডি' ছবিতে একসঙ্গে কাজ করেন কল্কি ও অনুরাগ। সেখান থেকেই তাঁদের প্রেম ও তারপর বিয়ে হয়। বেশ কয়েকবচর একসঙ্গে কাটানোর পর ২০১৫তে বিবাহ-বিচ্ছেদ হয় কল্কি ও অনুরাগের। যদিও বিচ্ছেদে পরও নিজেদের মধ্যে সুন্দর একটা সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। প্রসঙ্গত কল্কিকে বিয়ের আগে আরতি বাজাজতে বিয়ে করেছিলেন অনুরাগ। আরতি ও অনুরাগের একটি মেয়েও রয়েছে, নাম আলিয়া কাশ্যপ।

কল্কি তাঁর মা হওয়া প্রসঙ্গে বলেন, ''আলিয়া (অনুরাগের প্রথম পক্ষের মেয়ে) আমার ভাই ওরিয়েলকে চোখের সামনে বড় হতে দেখেছি, তাই কিছুটা অভিজ্ঞতা রয়েছে।''  সঙ্গীত শিল্পী গাই হার্সবার্গেরর সন্তানের মা হতে চলেছেন কল্পি। তাঁরা বিবাহ-বন্ধনে এখনও আবদ্ধ না হলেও সন্তানের দায়িত্ব নিতে তাঁরা তৈরি বলে জানিয়েছেন কল্কি।

আরও পড়ুন- সবকিছুই ডিজিটাল হচ্ছে, বিপদও বাড়ছে, 'পাসওয়ার্ড'-এর ঝুঁকি নিয়ে মুখ খুললেন দেব

.