সুহানার বলিউড অভিষেক নিয়ে নিজের মত জানালেন শাহরুখ

Updated By: Nov 2, 2017, 07:16 PM IST
সুহানার বলিউড অভিষেক নিয়ে নিজের মত জানালেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: সুহানার বলিউডে আত্মপ্রকাশ নিয়ে এবার সরাসরি মত জানালেন সদ্য ৫২তে পা-দেওয়া শাহরুখ খান। এর আগে বহুবার সুহানা, আরিয়ান, আব্রামের ব্যক্তিগত জীবনে সংবাদমাধ্যমের 'অযাচিত অনুপ্রবেশ' নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছে বলিউডের কিং-কে। ক্যামেরার ফ্ল্যাশে অপ্রস্তুত হয়ে পড়েন ছোটরা, ইদের সাংবাদিক সম্মেলনে এ কথাই শোনা গিয়েছিল খান সাহেবের মুখে। তবে সুহানার বলিউড আত্মপ্রকাশ নিয়ে সরাসরি মুখ খুললেন তিনি।

আরও পড়ুন- বাবার নজর এড়িয়ে ফিল্মের অডিশানে শাহরুখ কন্যা সুহানা! 

সম্প্রতি লাগাতার শিরোনামে থাকা সুহানা নিয়ে বাবা শাহরুখের মন্তব্য, "আমি পরম্পরা ব্যাপারটায় বিশ্বাস করি না। আমার সন্তানরা জীবনে যা হতে চায়, সেটা হলেই আমি খুশি হব। ওরা অভিনেতা না-হলেও আমি ওদের একই রকম ভালবাসব।" 

আরও একধাপ এগিয়ে কিং কণ্ঠে শোনা যায়, "আমার বাবা কখনও অভিনয় করেননি। কিন্তু আমি অভিনয় জগতে এসেছি। তার মানে আমার সন্তানদেরও ফিল্ম দুনিয়ায় আসতেই হবে তার কোনও মানে নেই। যেখানে আমার অভিভাবকরা আমাকে কখনও ফিল্মি দুনিয়ায় আসার কথা বলেনি, তাহলে আমি কেন সেই কথা আমার সন্তানদের বলব?" 

আরও পড়ুন- শাহরুখকে ঘিরে ৭ বিতর্ক, যা পিছু ছাড়ে না বাদশার

সম্প্রতি বলিউড রিপোর্টারদের কড়া নজরে রয়েছেন সুহানা। শত চেষ্টাতেও পাপারাত্জির নজর এড়াতে পারেনি শাহরুখ কন্যা। বাবাকে লুকিয়েই সুহানা ছবির অডিশান দিয়েছেন বলে খবর প্রকাশিত হয় পেজ থ্রিতে। তবে শাহরুখ বরাবরই চেয়েছেন তাঁর সন্তানরা পড়াশোনা শেষ করেই অভিনয়ে আসুক। সেই অবস্থান থেকে এক চুল না-সরেই শাহরুখ জানালেন নিজের মনের কথা। 

.