মালাইকার সঙ্গে ভাইপোর সম্পর্ক, মুখ খুললেন অনিল কাপুর

অর্জুনের খুশিই বড় বিষয়, মন্তব্য অনিলের 

Updated: Dec 5, 2018, 02:15 PM IST
মালাইকার সঙ্গে ভাইপোর সম্পর্ক, মুখ খুললেন অনিল কাপুর

নিজস্ব প্রতিবেদন : অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়েছে। সেই জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে মালাইকা যখন 'খান' পদবি তুলে দেন, তখন । পুরনো সম্পর্কের শেষ সুতো কেটে দিয়ে এবার নুন করে জীবন শুরু করতে চাইছেন মালাইকা। সোশ্যাল হ্যান্ডেল থেকে 'খান' পদবি তুলে দেওয়ার পর এভাবেই আরও একদফা জল্পনা শুরু হয়েছে অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। 

আরও পড়ুন : কাঁপছে বক্সঅফিস, কয়েকশো কোটি পার করল রজনীকান্ত, অক্ষয় কুমারের ২.০
অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে যতই গুঞ্জন শুরু হোক না কেন, কাপুর পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। 'কফি উইথ করণ'-এ অর্জুনের সঙ্গে বোন জাহ্নবী কাপুর হাজির হলেও, দাদার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও মন্তব্য করেননি। মুখ খোলেননি অর্জুনের বাবা বনি কাপুরও। কিন্তু, ভাইপোর সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন কাকা অনিল কাপুর।

আরও পড়ুন : জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে পাকিস্তানকে যোগ্য জবাব ভারতীয় সেনার, দেখুন ভিডিও

সম্প্রতি 'নো ফিল্টার নেহা' নামে একটি অনুষ্ঠানে হাজির হন অনিল। আর সেখানে তাঁকে অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, অর্জুনকে ভালভাবে জানেন তিনি। যে সিদ্ধান্ত ওকে খুশি করবে, তাতে তিনিও খুশি। শুধু তাই নয়, এটা অর্জুনের ব্যক্তিগত ব্যাপার, তাই এই নিয়ে কোনও মন্তব্য করবেন না। কিন্তু, অর্জুন যদি খুশি থাকেন, তাহলে তাঁর পরিবারের প্রত্যেক মানুষও খুশি থাকবেন বলেও মন্তব্য করেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন : 'এবিসিডি থ্রি'-র জন্য বিপুল অঙ্কের পারিশ্রমিক চাইলেন বরুণ ধাওয়ান
এদিকে'এক লড়কি কো দেখা তো আইসা লাগা'-তে মেয়ে সোনাম কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর। শিগগিরই 'তখত'-এর শুটিংও শুরু করবেন তিনি। অন্যদিকে অর্জুন কাপুর ব্যস্ত 'পানিপথ'-এর শুটিং নিয়ে। পাশাপাশি 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' নামে একটি রিয়েলিটি শো-এর শুটিং করছেন মালাইকা অরোরা। সেই সঙ্গে মুম্বইয়ের লোখন্ডওয়ালায় যে বিলাসবহুল বাংলো কিনেছেন, সেই বাংলো সাজানোর কাজও শুরু করেছেন মালাইকা। 
শোনা যাচ্ছে, ২০১৯ সাল থেকেই নাকি অর্জুন কাপুরের সঙ্গে ওই বাংলোয় থাকা শুরু করবেন মালাইকা। বিয়ে না করলেও,অর্জুনের সঙ্গে ব্যক্তিগত সময় কাটানোর জন্যই লোখন্ডওয়ালায় দু'জনে মাইল ওই বাংলো কিনেছেন বলে খবর।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close