আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থকে দেখে কী করলেন রণবীর কাপুর!

ক্যাটের সঙ্গে আলিয়ার সম্পর্ক বেশ ভাল 

Updated: Nov 10, 2018, 03:28 PM IST
আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থকে দেখে কী করলেন রণবীর কাপুর!

নিজস্ব প্রতিবেদন : ক্যাটরিনা কাইফের সঙ্গে আলিয়া ভাট-এর সম্পর্ক বেশ ভাল। রণবীর কাপুরের সঙ্গে আলিয়া সম্পর্কে জড়ানোর পরও মহেশ ভাট-কন্যার সঙ্গে যে বলিউডের 'বার্বি ডল'-এর সম্পর্ক এখনও অটুট, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। আলিয়া-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে পেজ থ্রি-র পাতা মাঝেমধ্যেই সরগরম হয়ে ওঠে। কিন্তু, আলিয়ার প্রাক্তন বন্ধু সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বর্তমান রণবীর কাপুরের সম্পর্ক কেমন জানেন?

আরও পড়ুন : 'জোর করে জাপটে ধরেন, নওয়াজ যৌন নেশাগ্রস্থ মানুষ', বিস্ফোরক অভিনেত্রী
সম্প্রতি শাহরুখ খানের দীপাবলি পার্টিতে সিদ্ধার্থ মালহোত্রার মুখোমুখি হন রণবীর কাপুর।  সিদ্ধার্থের মুখোমুখি হতেই, রণবীর যেন বেশ অস্বস্তিবোধ করতে শুরু করেন। এমনকী, শাহরুখের দীপাবলি পার্টিতে একে অপরকে এড়িয়ে যেতেও দেখা যায়। অর্থাত, বান্ধবীর প্রাক্তনের সামনে আর কে যে খুব একটা স্বস্তির পরিস্থিতিতে নেই, তা বেশ স্পষ্ট করে দেন তিনি। যদিও, রণবীর কাপুর বা সিদ্ধার্থ মালহোত্রার কেউই কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, সিদ্ধার্থ মালহোত্রা নাকি এই মুহূর্তে অভিনেত্রী কিয়ারা আদবানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।

আরও পড়ুন : শেষে সংসার 'ছাড়লেন' কনীনিকা? কী হল শেয়ার করলেন অভিনেত্রী নিজেই
এদিকে সম্প্রতি রণবীর কাপুরের আর এক প্রাক্তন দীপিকা পাডুকনের সঙ্গে দেখা যায় আলিয়া ভাটকে। করণ জহরের টক শো 'কফি উইথ করণ'-এ দীপিকার সঙ্গে হাজির হন আলিয়া। যা নিয়ে সংবাদমাধ্যমে তুমুল জল্পনা শুরু হয়ে যায়। কিন্তু, আলিয়া কিংবা দীপিকা একে অপরের সঙ্গে বেশ ভাল সম্পর্ক রেখেই ওই রিয়েলিটি শো-এর এপিসোডে নিজেদের অভিজ্ঞতার কথা ভাগ করে নেন। এমনকী, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হলেও, আর কে যে তাঁর এখনও বেশ ভাল বন্ধু, তাও কিন্তু বার বার স্পষ্ট করে দিয়েছেন দীপিকা পাডুকন। 

শুধু তাই নয়, রণবীর সিং-এর সঙ্গেও সম্প্রতি একই ফ্রেমে দেখা যায় রণবীর কাপুরকে। সেখানে হাজির ছিলেন দীপিকা পাডুকন, আলিয়া ভাট দু'জনেই।