পিটের সঙ্গে বিচ্ছেদের পর জোলি এখন কোথায় থাকেন জানেন?

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর ছয় সন্তানকে নিয়ে কোথায় আছেন অ্যাঞ্জেলিনা জোলি? এত দিন জানা ছিল না কারও। সম্প্রতি জানা গেল, সন্তানদের নিয়ে লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়ায় একটি ভাড়া বাড়িতে উঠেছেন জোলি! প্রতি মাসে তাঁকে ওই বাড়ির ভাড়া গুনতে হচ্ছে প্রায় ৯৫ হাজার মার্কিন ডলারের মতো। চলতি সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকেই নাকি সন্তানদের নিয়ে নতুন ওই বাড়িতে থাকতে শুরু করেছেন এই অভিনেত্রী। হাতে সময় কম থাকায় অনেকটা তাড়াহুড়া করেই বাড়িটি ভাড়া নিতে হয়েছে তাঁকে।

Updated By: Sep 25, 2016, 10:05 PM IST
পিটের সঙ্গে বিচ্ছেদের পর জোলি এখন কোথায় থাকেন জানেন?

ওয়েব ডেস্ক: ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর ছয় সন্তানকে নিয়ে কোথায় আছেন অ্যাঞ্জেলিনা জোলি? এত দিন জানা ছিল না কারও। সম্প্রতি জানা গেল, সন্তানদের নিয়ে লস অ্যাঞ্জেলেসের ক্যালিফোর্নিয়ায় একটি ভাড়া বাড়িতে উঠেছেন জোলি! প্রতি মাসে তাঁকে ওই বাড়ির ভাড়া গুনতে হচ্ছে প্রায় ৯৫ হাজার মার্কিন ডলারের মতো। চলতি সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকেই নাকি সন্তানদের নিয়ে নতুন ওই বাড়িতে থাকতে শুরু করেছেন এই অভিনেত্রী। হাতে সময় কম থাকায় অনেকটা তাড়াহুড়া করেই বাড়িটি ভাড়া নিতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন জন্ম থেকে নায়ক, মৃত্যুর আগেই খলনায়ক, এখন

অ্যাঞ্জেলিনা জোলি, স্বামী ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের আবেদন করেন সেপ্টেম্বরের ২০ তারিখ। আদালতের কাছে আবেদনে জোলি জানিয়েছেন, সন্তানদের তিনি নিজের কাছেই রাখতে চান। ব্র্যাড কেবল মাঝেমধ্যে তাঁদের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। বিচ্ছেদের অন্যতম কারণ হিসেবে জোলি লিখেছিলেন, সন্তানদের সঙ্গে বাজে আচরণ করেন ব্র্যাড।

আরও পড়ুন  মনের আগুন নেভাতে সারারাত ফোন আসছে দমকলের ১০১ নম্বরে!

 

.