বুলেট বিদ্ধ- একটা ছবির বিপুল ক্ষতিতে যখন আটকে পরিচালকের 'ড্রিম প্রজেক্ট'

Updated By: May 5, 2016, 01:00 PM IST
বুলেট বিদ্ধ- একটা ছবির বিপুল ক্ষতিতে যখন আটকে পরিচালকের 'ড্রিম প্রজেক্ট'

শর্মিলা মাইতি

বুলেট রাজার গুলিতে এত দিন বাদে ঘায়েল পরিচালক তিগমাংশু ধুলিয়া ও প্রযোজক রাহুল মিত্র! তিন বছর আগে রিলিজ হওয়া এই ছবির মুখ্য চরিত্রে ছিলেন সইফ আলি খান ও সোনাক্ষী সিনহা। তবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল বুলেট রাজা। বিরাট আর্থিক ক্ষতি হওয়ায় পারিশ্রমিক পাননি বহু টেকনিশিয়ান।

আবার নতুন করে ছবি বানানোর পরিকল্পনা নিয়েছেন তিগমাংশু। জুলাই মাসের দিকে শুটিং শুরু করতেন। কিন্তু অসন্তুষ্ট টেকনিশিয়ানরা এবার ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ির দ্বারস্থ হয়ে অভিযোগ দায়ের করেছেন দুজনের বিরুদ্ধে। যাতে তাঁরা আর নতুন ছবির শুটিং শুরু করতে না পারেন। ফেডারেশনও তাঁদের দাবি মেনে তিগমাংশু ও রাহুলের বিরুদ্ধে নন-কোঅপারেশন নোটিশ জারি করেছেন। নোটিসে বলা হয়েছে, বকেয়া ৪০ লক্ষ টাকা না মেটানো পর্যন্ত শুটিং শুরু করতে পারবেন না তাঁরা।

এই অবস্থায় তিগমাংশু সবাইকে আশ্বস্ত করছিলেন টাকা ফিরিয়ে দেবেন বলে। প্রযোজক রাহুল কিন্তু বলছেন অন্য কথা। তাঁর বক্তব্য, ৪০ লক্ষ নয়, মাত্র দু লক্ষ টাকা বাকি আছে। রাহুলের পাশে দাঁড়িয়েছেন ওয়েস্টার্ন ইন্ডিয়া ফিল্ম প্রোডিউসারস অ্যাসোসিয়েশন। আসলে সুযোগ বুঝে টেকনিশিয়ানরা ফাঁদে ফেলার চেষ্টা করছেন রাহুলকে।

গোলমাল না মেটা পর্যন্ত, তিগমাংশুর নতুন ছবির স্বপ্ন বিশ বাঁও জলে। সব মিলিয়ে রাহুল-তিগমাংশুর টিমে একটু ফাটল ধরল তো বটেই!

 

Tags:
.