চারিদিকে সমালোচনা! 'কুছ পরোয়া নেহি', নিজের চোখে ভালো হওয়াটাই যথেষ্ট মনে করছেন Yash?

বিভিন্ন অর্থপূর্ণ ইনস্টাগ্রাম পোস্ট ও ক্যাপশানের মাধ্যমে নিজের মতামত, প্রকাশ করতে দেখা যাচ্ছে যশ (Yash Dasgupta) ও নুসরতকে (Nusrat Jahan)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2021, 10:36 PM IST
চারিদিকে সমালোচনা! 'কুছ পরোয়া নেহি', নিজের চোখে ভালো হওয়াটাই যথেষ্ট মনে করছেন Yash?

নিজস্ব প্রতিবেদন : সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এখন নিত্যদিনই চর্চায় উঠে আসছেন। যদিও একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে নুসরত বা যশ কেউই মুখ খোলেননি। মাঝে মধ্যেই বিভিন্ন অর্থপূর্ণ ইনস্টাগ্রাম পোস্ট ও ক্যাপশানের মাধ্যমে নিজের মতামত, প্রকাশ করতে দেখা যাচ্ছে যশ (Yash Dasgupta) ও নুসরতকে (Nusrat Jahan)।

শনিবার ফের একবার যশের(Yash Dasgupta) পোস্ট করা ছবি ও ক্যাপশান নেটিজেনদের চর্চায় উঠে এসেছে। সাংসদ, অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ও অভিনেত্রীর মা হওয়ার গুঞ্জনে নুসরতের (Nusrat Jahan) পাশাপাশি নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হচ্ছে যশকেও। সমালোচনার মুখে নিজের একটি ছবি পোস্ট করে শনিবার যশ লিখলেন, ''নিজের চোখে ভাল হওয়া যথেষ্ট… এমনকি শয়তানের চোখে ঈশ্বরও ভালো নন…''। প্রশ্ন উঠছে  তাঁকে নিয়ে নানান সমালোচনার জবাব হিসাবেই কি এই ক্যাপশান জুড়ে দিয়েছেন যশ?

আরও পড়ুন- স্বামী অমিত ভাটিয়ার বিরুদ্ধে ধর্ষণের মামলা চলছে, বিস্ফোরক Subhashree-র দিদি দেবশ্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

প্রসঙ্গত দুদিন আগে যশের (Yash Dasgupta)  পোস্ট করা একটি ছবির নিচে এক নেটিজেন লিখে বসেন, 'তুমি অনেকের অনুপ্রেরণা ছিলে। তাই বলছি, অন্যদের এই শিক্ষা দিও না, যাতে অন্য কারও জীবন নরকে পরিণত হয়। অন্তত তোমার পরের প্রজন্মকে অমানুষ হতে শিখিও না। এতটুকুই অনুরোধ ছিল।' 

আরও পড়ুন-পরিবারের উপস্থিতিতে নিজের ফ্ল্যাটেই চর্চিত প্রেমিকের জন্মদিন পালন শ্রাবন্তীর

প্রশ্ন উঠছে, পরের প্রজন্ম বলতে কোথাও গিয়ে কি যশের সন্তানের কথা বলতে চেয়েছেন এই নেটিজেন? আর এধরনের সমালোচনার মুখে, সাফাই হিসাবেই কি শনিবার যশ লিখেছেন ''নিজের চোখে ভাল হওয়া যথেষ্ট… এমনকি শয়তানের চোখে ঈশ্বরও ভালো নন…''।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.