পরিবারের উপস্থিতিতে নিজের ফ্ল্যাটেই চর্চিত প্রেমিকের জন্মদিন পালন Srabanti-র

 শুধু আংটি উপহার দেওয়াই নয়, ঘটা করে চর্চিত প্রেমিকের জন্মদিনও পালন করেছেন তিনি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2021, 04:58 PM IST
পরিবারের উপস্থিতিতে নিজের ফ্ল্যাটেই চর্চিত প্রেমিকের জন্মদিন পালন Srabanti-র

নিজস্ব প্রতিবেদন : রোশন সিং (Roshan Sing)-এর সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই নতুন প্রেমে মজে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। জানা যায়, কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাঁকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। সেই আংটির ছবি অভিরূপের ফেসবুকের প্রোফাইলেও উঠে আসে। তবে শুধু আংটি উপহার দেওয়াই নয়, ঘটা করে চর্চিত প্রেমিকের জন্মদিনও পালন করেছেন তিনি। 

এবার সামনে এল শ্রাবন্তীর (Srabanti Chatterjee) চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেশনের ছবি। যেখানে কালো শর্ট ড্রেসে অভিনেত্রীকে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। পাশের চেয়ারে বসে তাঁর মা। অন্যদিকে কেক কাটার পর সেটা শ্রাবন্তীর দিদি স্মিতাকে খাইয়ে দিতে দেখা যাচ্ছে অভিরূপকে। তাঁর পরনে কালো পাঞ্জাবি। ছবি দেখে বেশ বোঝা যায়, অভিনেত্রীর নতুন বন্ধুকে সাদরে গ্রহণ করেছে তাঁর পরিবার। 

আরো পড়ুন-Srabanti-র 'ইশক দে চাসনি'-তে 'ম্যাজিক্যাল' প্রেমের কথা বললেন চর্চিত প্রেমিক!

জানা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরী ও শ্রাবন্তী (Srabanti Chatterjee)  একই আবাসনের বাসিন্দা। কিছুদিন আগে শ্রাবন্তীর দেওয়া আংটির ছবি ফেসবুকে দিয়ে নাম না করে অভিরূপ লেখেন, ''সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া। ধন্যবাদ''। আর এই গুরুত্বপূর্ণ মানুষটি যে শ্রাবন্তী, তা টলিপাড়ায় অনেকের মুখেই শোনা যাচ্ছে। এমনকি জানা যায়, কিছুদিন আগে অভিরূপের সঙ্গে পাহাড়ে বেড়াতেও গিয়েছিলেন অভিনেত্রী। যদিও শ্রাবন্তী এই বিষয়ে এক্কেবারেই 'স্পিকটি নট'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.