পুত্র সন্তানের এই নামই রাখলেন শাহিদ-মীরা

আলিয়া ভাট, সোনম কাপুর, প্রীতি জিন্টা, প্রজ্ঞা যাদব থেকে শুরু করে বি-টাউনের অনেকেই শাহিদ-মীরাকে শুভেচ্ছা জানান। 

Updated By: Sep 7, 2018, 08:59 PM IST
পুত্র সন্তানের এই নামই রাখলেন শাহিদ-মীরা

নিজস্ব প্রতিবেদন : বুধবার রাতেই দ্বিতীয় বারের জন্য বাবা হয়েছেন শাহিদ কাপুর। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শাহিদপত্নী মীরা। মিশার পর এবার পুত্র সন্তান এসেছে শাহিদ-মীরার ঘরে। এখবর শোনা মাত্রই শুভেচ্ছাবার্তায় ভরে যায় শাহিদ-মীরার টুইটার হ্যান্ডেল ও ইনস্টা প্রোফাইল। আলিয়া ভাট, সোনম কাপুর, প্রীতি জিন্টা, প্রজ্ঞা যাদব থেকে শুরু করে বি-টাউনের অনেকেই শাহিদ-মীরাকে শুভেচ্ছা জানান। এরপরেই শাহিদ-মীরার ছেলের নাম কী হবে  তা নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। 

তবে ছেলের নাম কী রাখা হয়েছে, তা নিজের টুইটার পোস্টেই জানিয়ে দেন শাহিদ কাপুর। শাহিদ লেখেন, '' জেন কাপুর আমাদের পরিবারকে সম্পূর্ণ করেছে। আমাদের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। সকলের আশীর্বাদ ও ভালোবাসা পেয়ে আমি ও মীরা ভীষণ খুশি।'' জানা যাচ্ছে, জেইন একটি আরবি শব্দ। যার অর্থ হল 'উজ্জ্বল ও সুন্দর'। 

আরও পড়ুন-কালীঘাটে পুজো দিতে হাজির 'কসৌটি জিন্দগি কি'র অনুরাগ-প্রেরণা

শাহিদ কাপুরকে তাঁর দুই সন্তানকে নিয়ে হাসপাতালেই সময় কাটাতে দেখা গেছ। তবে জেইন শাহিদ মীরার জীবনে আসার আগেই একবার মীরাকে তাঁর দ্বিতীয় সন্তানের কী নাম রাখা হবে, সে বিষয়ে এক সাক্ষাৎকারে  প্রশ্ন করা হয় শাহিদ পত্নীকে। সেসময় উত্তরে মীরা জানান, ''নাম এখনও ঠিক হয়নি। তবে সবাই তাঁদের পছন্দ মতো নাম বেছে আমাদের জানাতে পারেন। তবে মিশার নামটা যেহেতু শাহিদ নিজে রেখেছিল, তাই এবারটা হয়ত আমিই নাম ঠিক করব।'' মীরার এই কথা থেকে ধরে নেওয়া যেতেই পার জেন কাপুর নামটাও মীরা রাজপুত কাপুরেরই দেওয়া।

আরও পড়ুন- ক্যাটরিনার জন্য সবকিছু বদলে ফেললেন শাহরুখ! জানেন কী করলেন বাদশা?

.