দেখে নিন জি সিনে অ্যাওয়ার্ডসের নির্বাচিতদের

এসে গেল ZEE Cine Awards। এক ঝাঁক তারাদের বছরের পরীক্ষার রেজাল্ট ঘোষণার দিন। কারও হাতে উঠে এলো পুরস্কার। আবার কারও হাত এবছরের জন্য ফাঁকাই রয়ে গেল।

Updated By: Feb 22, 2016, 12:58 PM IST
দেখে নিন জি সিনে অ্যাওয়ার্ডসের নির্বাচিতদের

ওয়েব ডেস্ক: এসে গেল ZEE Cine Awards। এক ঝাঁক তারাদের বছরের পরীক্ষার রেজাল্ট ঘোষণার দিন। কারও হাতে উঠে এলো পুরস্কার। আবার কারও হাত এবছরের জন্য ফাঁকাই রয়ে গেল।

ZEE CINE AWARDS-এ এবার বজরঙ্গি ভাইজানের জয়জয়কার। সলমান খান দর্শকদের পছন্দের সেরা অভিনেতা। সেরা অভিনেত্রীর পপুলার্স চয়েস এবং জুরি অ্যাওয়ার্ড দুটোই দীপিকার। সেরা বাংলা ছবি বেলাশেষে।

এবারই প্রথম আঞ্চলিক ছবি জি সিনে অ্যাওয়ার্ডসে পুরস্কৃত হল। বাংলা বিভাগে সেরা ছবি বেলাশেষে। লড়াই ছবির জন্য বাংলা সিনেমার সেরা অভিনেতা নির্বাচিত হলেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। নির্বাসিত ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন চূর্ণী গাঙ্গুলি।

মারাঠি বিভাগে সেরা ছবি নটসম্রাট। সেরা অভিনেতা ঐ ছবির জন্যই নানা পাটেকর।

বছরের অন্যান্য অ্যাওয়ার্ডসে সেরকম উপস্থিতিই নেই বজরঙ্গি ভাইজানের। অথচ গতবছরের সবথেকে বেশি বক্সঅফিস-গ্রসার এই ছবিই। ZEE Cine Awards এ দেখা গেল পপুলার্স চয়েস বিভাগে বজরঙ্গি ভাইজানের জয়জয়কার। সলমান খান দর্শকদের পছন্দের সেরা অভিনেতা। সেরা debutant হলেন হর্শালি মালহোত্রা।

Critics'Choice  ভাগাভাগি করে নিল পিকু আর বাজিরাও মস্তানি। এই বিভাগে সেরা অভিনেতা যৌথভাবে পেলেন অমিতাভ বচ্চন ও রণবীর সিং। দীপিকা অবশ্য দর্শক ও জুরি দু-তরফেরই সেরা পছন্দ।

সেরা প্লেব্যাকের পুরস্কার পেলেন 'রয়' ছবির জন্য অরিজিত্‍ সিং ও 'তামাশা' ছবির জন্য মোহিত চৌহান। আগামী ৫ মার্চ Zee TV তে দেখা যাবে এই অনুষ্ঠান।

.