রাজ্যে COVID আক্রান্ত ও মৃত্যু আরও কমল, নিম্নমুখী সংক্রমণ হার

রাজ্যে গত ২৪ ঘণ্টায় কোভিডে (COVID Death in West Bengal) মৃত্যু হয়েছে ৬৯ জনের। 

Updated By: Jun 16, 2021, 10:02 PM IST
রাজ্যে COVID আক্রান্ত ও মৃত্যু আরও কমল, নিম্নমুখী সংক্রমণ হার

নিজস্ব প্রতিবেদন: প্রতিদিনই উন্নতি কমছে রাজ্যের দৈনিক করোনা (COVID-19) সংক্রমণ। করোনার দ্বিতীয় ঢেউ থিতিয়ে যাওয়ার সঙ্কেত দিচ্ছে। মঙ্গলবার সাড়ে ৩ হাজারের নীচে নেমেছিল দৈনিক সংক্রমণ। বুধবারের পরিসংখ্যান অনুযায়ী,গত ২৪ ঘণ্টা নতুন করে কোভিড সংক্রামিত (West Bengal Covid Cases) হয়েছেন ৩ হাজার ১৮৭ জন। মৃত্যু (COVID Death in West Bengal) হয়েছে ৬৯ জনের। ২ হাজার ১২ জন সুস্থ হয়েছেন।  

 

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, সংক্রমিতের সংখ্যা ৩,১৮৭। ৬১ হাজার ৯৮১ জনের নমুনা যাচাই করা হয়েছে। সংক্রমণের হার ৫.১৪ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৩৭৭। ৪৩৫ জন আক্রান্ত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ২০২, ১৯১ ও ১৯২। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ২১ হাজার ১৫২ জন। 

 

গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৬৯ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ১৩ ও ১৭। ১ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ২ এবং ১। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ২ হাজার ১২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৭.৪০%।   

আরও পড়ুন- বন্ধুত্বের বিনিময়মূল্য?, 'ডামি-জামাই গ্ল্যাক্সোবেবি' ও 'ফুলটসি'কে খোঁচা Kunal-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.