বন্ধুত্বের বিনিময়মূল্য?, 'ডামি-জামাই গ্ল্যাক্সোবেবি' ও 'ফুলটসি'কে খোঁচা Kunal-র

বুধবার সকালে শোভনের (Sovan Chatter)সঙ্গে নতুন অধ্যায়ের সূচনার ইঙ্গিত সকালে দিয়েছেন বৈশাখী (Baishaki Banerjee)। 

Updated By: Jun 16, 2021, 09:44 PM IST
বন্ধুত্বের বিনিময়মূল্য?, 'ডামি-জামাই গ্ল্যাক্সোবেবি' ও 'ফুলটসি'কে খোঁচা Kunal-র

নিজস্ব প্রতিবেদন: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেছিলেন, 'ডাল-ভাত।' জামাইষষ্ঠীতে বৈশাখীর 'নামমিলান্তি' ও শোভনের 'সম্পত্তিদানে'র পর আরও একবার নেটমাধ্যমের আলোচনার বিষয় হয়ে ওঠেছেন ওই যুগল। শোভন এবং বৈশাখীকে আরও একবার 'গ্ল্যাক্সোবেবি' ও 'ফুলটুসি' কটাক্ষে বিঁধেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)।  

বুধবার সকালে শোভনের সঙ্গে নতুন অধ্যায়ের সূচনার ইঙ্গিত সকালে দিয়েছেন বৈশাখী (Baishaki Banerjee) । নিজের ফেসবুক অ্যাকাউন্টের নাম বদলে করেছেন 'বৈশাখী শোভন ব্যানার্জি'। যুগলের ছবি দিয়ে লিখেছেন,'আমি থেকে আমরার পথে যাত্রা শুরু।' এরপর শোভন ঘোষণা করলেন, তাঁর সমস্ত স্থাবর ও অস্থাবর সম্পত্তির 'মালকিন' বৈশাখী। এনিয়ে যুগলকে টুইটারে বিঁধেছেন কুণাল (Kunal Ghosh)। লিখেছেন,''গ্ল্যাক্সোবেবি কি নিজের পদবি ছেড়ে বন্দ্যোপাধ্যায় পদবি নিল নাকি? জামাইষষ্ঠীর দিন ডামি-জামাইয়ের এমন পদবিত্যাগ ও ফুলটুসিকে সম্পত্তিদান? সার্কাসের এক অপূর্ব ইভেন্ট।''

দুঃসময়ের পাশে দাঁড়িয়েছিলেন বলে বৈশাখীকে সম্পত্তি লিখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি করেছেন শোভন। 'বন্ধুত্বের বিনিময়মূল্য',প্রশ্ন তুলেছেন কুণাল (Kunal Ghosh)। তাঁর কথায়,'পাশে থাকার জন্য সম্পত্তিদান? বন্ধুত্বের বিনিময়মূল্য? ছি ছি। আমার জীবনের কঠিনতম দিনে যারা পাশে ছিল, তাদের তো কিছু দিলেও নেবে না। এর নাম বন্ধুত্ব, ভালোবাসা। নিঃস্বার্থে আগলে রাখা। সমাজে আসল বন্ধুদের ছোট করার কোনো অধিকার এই দুই বিকৃতমস্তিষ্কের নেই।    
   

কেউ লিখেছেন, প্রথমে বলত শোভনবাবু। আর এখন বলে শোভন। কারও মন্তব্য, দিদি তো কন্যাশ্রী, রূপশ্রী ও যুবশ্রী চালু করেছেন। এবার কি প্রেমশ্রী চালু করতে পারেন না? একজনের মতে, শোভনকে প্রাক্তন মেয়র না বলে বৈশাখীর বর্তমান বলাটাই শ্রেয়। কারও আর্জি, এদের দলে আর নেবেন না।

 

বুধবারই গোলপার্কের ফ্ল্যাট ছাড়ার জন্য শোভনকে নোটিস পাঠিয়েছেন তাঁর ছোট শ্যালক। 

আরও পড়ুন- SAIL-র সিদ্ধান্তে লাটে উঠবে বাংলার লাভজনক শিল্প, কেন্দ্রীয়মন্ত্রীকে চিঠি Amit-র