Bikash Bhavan: বিকাশ ভবনে দুর্ঘটনা, চাঙড় ভেঙে আহত ১

নবান্নে বসেন মুখ্যমন্ত্রী, আর বিকাশভবনে শিক্ষামন্ত্রী। সঙ্গে সচিব-সহ দফতরের পদস্থ আধিকারিকরা।

Updated By: May 15, 2023, 04:27 PM IST
Bikash Bhavan: বিকাশ ভবনে দুর্ঘটনা, চাঙড় ভেঙে আহত ১

নান্টু হাজরা: বিকাশ ভবনে দুর্ঘটনা। কীভাবে? আমচকাই ভেঙে পড়ল বিল্ডিংয়ের একাংশ! চাঙড়ের আঘাতে গুরুতর জখম এক ব্যক্তি। ক্ষতিগ্রস্ত সরকারি আধিকারিকের গাড়িও। আতঙ্কিত কর্মীরা।

নবান্নে বসেন মুখ্যমন্ত্রী, আর বিকাশভবনে শিক্ষামন্ত্রী। সঙ্গে সচিব-সহ দফতরের পদস্থ আধিকারিকরা। এই বিকাশ ভবন থেকেই শিক্ষা সংক্রান্ত যাবতীয় কাজ হয়। ফলে বিভিন্ন প্রয়োজনে দিনভর বহু মানুষের আনাগোনা লেগেই থাকে।

ঘড়িতে তখন সাড়ে তিনটে। রোজকার মতোই এদিন বিকাশ ভবনে কাজ ব্যস্ত ছিলেন সরকারি আধিকারিক ও কর্মীরা। ভবনের ভিতরে ভিড় ছিল সাধারণ মানুষের। অনেকে আবার অপেক্ষা করছিলেন বাইরে। আচমকাই বিল্ডিংয়ের উপর থেকে চাঙড় ভেঙে পড়ে! 

আরও পড়ুন: SSC Scam: প্রাথমিকে চাকরি বাতিলের সংখ্যা কমবে কয়েক হাজার, কীভাবে এমন বিভ্রাট!

তারপর? বিকাশ ভবন বেরিয়ে নিজের গাড়ির দিকে যাচ্ছিলেন সোনারপুরের বাসিন্দা অভিজিৎ ঘোষদস্তিদার। চাঙড়টি তাঁর মাথায় উপরে পড়ে! গুরুতর  আহত হন তিনি। প্রাথমিক চিকিৎসার পর, তাঁকে পাঠিয়ে দেওয়া হয় হাসপাতালে। ক্ষতি হয়েছে অগ্নি নির্বাপন দপ্তরের প্রিন্সিপাল সেক্রেটারি মনোজ আগারওয়ালে গাড়িটির। যে এলাকায় চাঙড় ভেঙে পড়েছে, সেই এলাকাটি আপাতত ঘিরে রেখেছে পুলিস।

এর আগে,  এবছরের জানুয়ারিতে যান সিবিআই আধিকারিকরা। কেন? সূত্রের খবর,  ছ'তলায় গিয়ে রাজ্যের শিক্ষাসচিব মনীশ জৈন-সহ বেশ কয়েকজন আধিকারিকদের সঙ্গে কথা বলেন তাঁরা। সংগ্রহ করেন ডিজিটাল নথিও।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.