আদালতে হাজিরা দিলেন পুরসভার ২৮ জন কাউন্সিলরই!

আদালতে পুরসভার ২৮ জন কাউন্সিলরেরই হাজিরা! নজির বিহীন ঘটনার সাক্ষী রইল কলকাতা হাইকোর্ট। অবৈধ নির্মাণ সংক্রান্ত একটি মামলায় মালদার ইংরেজবাজার পুরসভার সব কাউন্সিলরকে তলব করেছিল আদালত। সেই মামলায় হাজিরা দিতে আদালতে এসেছিলেন সরকার পক্ষ ও বিরোধী পক্ষের কাউন্সিলররা।

Updated By: May 5, 2017, 09:07 PM IST
আদালতে হাজিরা দিলেন পুরসভার ২৮ জন কাউন্সিলরই!

ওয়েব ডেস্ক : আদালতে পুরসভার ২৮ জন কাউন্সিলরেরই হাজিরা! নজির বিহীন ঘটনার সাক্ষী রইল কলকাতা হাইকোর্ট। অবৈধ নির্মাণ সংক্রান্ত একটি মামলায় মালদার ইংরেজবাজার পুরসভার সব কাউন্সিলরকে তলব করেছিল আদালত। সেই মামলায় হাজিরা দিতে আদালতে এসেছিলেন সরকার পক্ষ ও বিরোধী পক্ষের কাউন্সিলররা।

আরও পড়ুন- রাতে কোনও ওষুধের দোকান খোলে না; সমস্যায় উলুবেড়িয়ার বাসিন্দারা

ইংরেজবাজার পুরসভার ২১ নম্বর ওয়ার্ডে অবৈধ নির্মাণ হচ্ছে। এই মর্মে ২০১৪ সালে মালদা কোর্টে একটি মামলা হয়। সেই মামলা গড়ায় হাইকোর্টে। মামলায় বোর্ড অব কাউন্সিলরকে দু-দুবার হাজিরার নির্দেশ দেয় হাইকোর্ট। কিন্তু হাজির হননি কেউই। এতে ক্ষুব্ধ বিশ্বনাথ সমাদ্দারের ডিভিশন বেঞ্চ ইংরেজবাজার পুরসভার সব কাউন্সিলরকে আদালতে হাজির হতে নির্দেশ দেন। আদালতের নির্দেশে পুরসভার ২৯ জন কাউন্সিলরের মধ্যে আঠাশ জনই হাইকোর্টে হাজিরা দেন। কিন্তু আসেননি তৃণমূল কাউন্সিলর অম্লান ভাদুড়ি।

অম্লান ভাদুড়িকে তীব্র ভর্ত্‍সনা করে অবিলম্বে হাজিরার নির্দেশ দিয়েছে আদালত। অন্যদিকে অন্য কাউন্সিলরদের বক্তব্য সঠিক সময়ে আদালতের নির্দেশ না পাওয়ায় এই সমস্যা। তাঁদের বক্তব্য যে পুর কর্মী কোর্ট কাছারির বিষয়টি দেখতেন তাঁর আচমকা মৃত্যু হওয়ার জন্যই অসুবিধে।

.