এ জে সি বোস উড়ালপুলে দুর্ঘটনা, মহিলার মৃত্যু

দুর্ঘটনার জেরে ওই মহিলা মারাত্মকভাবে আহত হন। মানিকতলাতেও একটি দুর্ঘটনায় আহত হন ৪ জন।  গাড়ি চলাচলের রাস্তায় নির্মাণ কাজের সামগ্রী ফেলে রাখার পুরনো বদভ্যাসের মাশুল। স্তূপীকৃত বলিতে ধাক্কা খেয়ে উলটে যায় অটো। 

Updated By: Nov 28, 2022, 09:43 PM IST
এ জে সি বোস উড়ালপুলে দুর্ঘটনা, মহিলার মৃত্যু

অয়ন ঘোষাল: এ জে সি বোস উড়ালপুলে দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত এক। সকালে ব্যস্ত সময়ে অফিস টাইমে উড়ালপুলের উপর পার্ক সার্কাসমুখী লেনে সাফাইয়ের কাজ করছিলেন কলকাতা পুরসভার কর্মীরা। সেইসময় একটি প্রাইভেট গাড়ি কলকাতা পুরসভার দাঁড়িয়ে থাকা জঞ্জাল অপসারণের গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারে। 

তখন এক মহিলা সাফাইকর্মী সেই সময় আবর্জনা ফেলার জন্য কেএমসি গাড়ির পিছনে দাঁড়িয়ে ছিলেন। ওই দুর্ঘটনার জেরে তিনি মারাত্মকভাবে আহত হন। আহত ওই মহিলা পূর্ণিমা দেবীকে শেক্সপিয়র সরণী থানার পুলিস তড়িঘড়ি এসএসকেএমে ভর্তি করে। সেখানেই ওই মহিলার মৃত্যু হয়। তাঁকে মৃত বলে ঘোষণা করেন এসএসকেএম-এর হাসপাতালে চিকিৎসকেরা। সকালে দুর্ঘটনার জেরে ব্যস্ত অফিস টাইমে কিছুক্ষণের জন্য যান চলাচলের গতিও মন্থর হয়ে গিয়েছিল।

ওদিকে এদিন মানিকতলাতেও একটি দুর্ঘটনায় আহত হন ৪ জন। গাড়ি চলাচলের রাস্তায় নির্মাণ কাজের সামগ্রী ফেলে রাখার পুরনো বদভ্যাসের মাশুল। সাতসকালে মানিকতলায় সেই স্তূপীকৃত বলিতে ধাক্কা খেয়ে উলটে যায় অটো। পিছনের সিটে দুজন যাত্রী নিয়ে মানিকতলা অটো স্ট্যান্ড থেকে নিমতলা রুটে রওনা হয় একটি অটো। বিডন স্ট্রিটে মিনিট তিনেক চলার পরই রাস্তার পাশে ডাঁই করে রাখা বালির স্তূপে বাধা পান অটোচালক। পাশ কাটাতে গিয়ে সঙ্গে সঙ্গে সামনে চলে আসে একটি দ্রুতগামী বাইক। আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি অটো। সাডেন ব্রেক সজোরে কষেও শেষ রক্ষা হয়নি। রাস্তার উপর সম্পূর্ণ উল্টে যায় অটোটি। 

আরও পড়ুন, Partha Chatterjee: পঞ্চায়েত ভোটে কী হবে, আদালতে যাওয়ার আগে ভবিষ্যদ্বাণী করলেন পার্থ

সেই উলটানো অবস্থাতেই ঘষটে ঘষটে কিছুটা এগিয়েও যায় অটোটি। সেইসময় রাস্তা পার হচ্ছিলেন ১৯ বছরের এক তরুণী। ঘষটাতে ঘষটাতে এগোতে থাকা অটো তাঁকে সপাটে ধাক্কা মারে। তিনিও ছিটকে রাস্তায় পড়েন। মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন ওই তরুণী। ঘটনায় অটোচালক ও দুই যাত্রী সহ আহত হন মোট ৪ জন। ঘটনার পর এলাকায় পৌছায় বড়তলা থানার পুলিস। রাস্তার বালি সরানো হয়। অটো তুলে নিয়ে যাওয়া হয় থানায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.