Raja Bazar Firing: শহরে শুটআউট, রাজাবাজারে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ব্যবসায়ীর

আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছিল হাসপাতালে। 

Updated By: Jan 12, 2022, 10:24 PM IST
Raja Bazar Firing:  শহরে শুটআউট, রাজাবাজারে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদন: ব্যবসায়িক শক্রতা নাকি টাকা-পয়সা নিয়ে বচসার জের?  গুলি চলল রাজাবাজারে (Raza Bazar)। নিজের দোকানেই গুলিবিদ্ধ হলেন এক ব্যবসায়ী। শেষপর্যন্ত হাসপাতালে মারাও গেলেন তিনি।গুলি লেগেছিল ঘাড়ে ও মাথায়। কে বা কারা গুলি চালাল? এলাকায় সিসিটিভি ফুটেজে খতিয়ে দেখছে পুলিস।

পুলিস সূত্রে খবর, গুলিবিদ্ধ ব্যক্তির নাম দীপক দাস। বাড়ি,আর্মহাস্ট্র থানার কেশবচন্দ্র সেন স্ট্রিটে। ঘড়িতে তখন বিকেল সাড়ে চারটে। কেশবচন্দ্র সেন স্ট্রিটেই নিজের মুদির দোকানে ছিলেন দীপক। তারপর? দোকানে আসেন রাকেশ দাস নামে এক ব্যক্তি। সঙ্গে আরও একজন ছিলেন। এরপরই গুলির শব্দ শোনা যায়। প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। ততক্ষণে অবশ্য চম্পট দিয়েছেন রাকেশ ও তাঁর সঙ্গী। আশেপাশের লোকজন দেখেন, গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছেন দীপক। রক্তে ভেসে যাচ্ছে গোটা শরীর! তাঁকে ভর্তি করা হয় কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।রাতে মারা যান দীপক। 

আরও পড়ুন: New Town: ভর সন্ধেয় চমকে উঠল পথচারীরা, বহুতল থেকে দৌড়ে রাস্তায় নেমে এলেন অগ্নিদগ্ধ দম্পতি

কীভাবে এই ঘটনা ঘটল? প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দীপক আর রাকেশ দূর সম্পর্কের আত্মীয়। নিউ মার্কেটে রাকেশের দোকানে কাজও করেছেন দীপক। কিন্তু কয়েক মাস আগে সেই কাজ ছেড়ে দেন দীপক এবং নিজে দোকান খোলেন কেশবচন্দ্র সেন স্ট্রিটে। এদিন গুলি চলার আগে দু'জনের একপ্রস্ত কথা কাটাকাটি হয়। তদন্তকারীদের অনুমান, ব্যবসায়িক শক্রতা কিংবা টাকা পয়সা নিয়ে বিবাদের কারণেই রাকেশই দীপককে লক্ষ্য করে গুলি চালিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.