New Town: ভর সন্ধেয় চমকে উঠল পথচারীরা, বহুতল থেকে দৌড়ে রাস্তায় নেমে এলেন অগ্নিদগ্ধ দম্পতি

কী ভাবে এমন ঘটনা তা এখনও জানা যায়নি

Updated By: Jan 12, 2022, 08:07 PM IST
New Town: ভর সন্ধেয় চমকে উঠল পথচারীরা, বহুতল থেকে দৌড়ে রাস্তায় নেমে এলেন অগ্নিদগ্ধ দম্পতি

নিজস্ব প্রতিবেদন: বুধবার ভর সন্ধেয় হইচই। জ্বলন্ত অবস্থায় ফ্ল্যাট থেকে দৌড়ে রাস্তায় নেমে এলেন দম্পতি। প্রতিবেশীদের চেষ্টায় আগুন নেভানো সম্ভব হলেও দু'জনেরই দেহের অনেকটাই পুড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই দম্পতিকে ভর্তি করা হয়েছে আরজি কর হাসপাতালে। আজ সন্ধেয় ওই ঘটনা ঘটে ইকোপার্ক থানার ঘূনি এলাকায়।

নিউ টাউনের(New Town) ঘূনি-র একটি বহুতলের তিন তলায় গত ৪ বছর ভাড়া থাকতেন স্বামী গোলাম মোর্তজা ও স্ত্রী শাকিলা সুলতানা। স্থানীয়দের দাবি, এদিন সন্ধেয় তারা দেখতে পান জ্বলন্ত অবস্থা ফ্ল্যাট থেকে দৌড়ে রাস্তায় বেরিয়ে পড়েছেন দু'জন। জ্বলন্ত অবস্থায় দুজনকে দেখে অনেকেই হতভম্ব হয়ে যান। তবে তড়িঘড়ি আগুন নিভিয়ে তাদের আরজি কর(R G Kar Hospital) হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন-বড় খবর, উত্তরপ্রদেশ নির্বাচনে মথুরায় BJP প্রার্থী হচ্ছেন না যোগী, তবে কে হচ্ছেন?

কী ভাবে এমন ঘটনা তা এখনও জানা যায়নি। তবে পুলিসের অনুমান, রান্না করার সময় গায়ে আগুন লেগে যায় শাকিলার। সেই আগুন নেভাতে গিয়ে আগুন লাগে স্বামী গোলাম মোর্তাজার গায়েও। তার পরেই প্রাণ বাঁচাতে রাস্তায় বেরিয়ে পড়েন দুজন। ঘটনার তদন্ত করছে ইকোপার্ক(Eco Park) থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.