Abhishek Banerjee: শিয়রে অতিমারি! প্রথমে ভোট পিছনোর 'ব্যক্তিগত' মত, এবার গোয়া সফর বাতিল অভিষেকের

রবিবার বিকেলেই গোয়ায় উড়ে যাওয়ার কথা ছিল তৃণমূলের কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের

Updated By: Jan 9, 2022, 06:39 PM IST
Abhishek Banerjee: শিয়রে অতিমারি! প্রথমে ভোট পিছনোর 'ব্যক্তিগত' মত, এবার গোয়া সফর বাতিল অভিষেকের

নিজস্ব প্রতিবেদন: দেশ তথা রাজ্যে ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ। এই পরিস্থিতিতে চারদিনের গোয়া সফর বাতিল করলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)। রবিবার বিকেলেই গোয়ায় উড়ে যাওয়ার কথা ছিল তৃণমূলের কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। আপাতত তা বাতিল। 

কোভিড পরিস্থিতি নিয়ে শনিবার নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারে প্রশাসনিক বৈঠক করেন অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)। বৈঠক শেষে পুরভোট প্রসঙ্গে তিনি বলেন, "আমি ব্যক্তিগত মত শেয়ার করতে পারি। আমার ব্যক্তিগত মত আপনাদের জানিয়েছি। হাইকোর্টে মামলা হয়েছে। এবার হাইকোর্টের নির্দেশে হচ্ছে। এই বিষয়ে আমার মন্তব্য করা ঠিক নয়। হাইকোর্টের নির্দেশ মতো নির্বাচন কমিশন গাইডলাইন মেনে ভোট করাবে। তবে আমার ব্যক্তিগত অভিমত যদি জিজ্ঞেস করেন, আমার মনে হয় আগামী দু'মাস সব বন্ধ রাখা উচিত।" তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের এই মন্তব্য রাজনৈতিক মহলে হইচই ফেলে দেয়। কারণ, অতিমারিতে পুরভোটের বিরুদ্ধে যখন সরব রাজ্যের বিরোধী দলগুলো। তখন অভিষেকের মন্তব্য যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

শনিবারের Zee ২৪ ঘণ্টার 'আপনার রায়' অনুষ্ঠানে তৃণমূল সাংসদের মন্তব্যকে সাধুবাদ জানান ডাক্তার কুনাল সরকার। তিনি বলেন, "কিছু কিছু লোক মনে করেছিল পাগলের প্রলাপ বকছে। সব কিছুতে বাধা দিচ্ছে। কিন্তু অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের (Abhishek Banerjee) মতো একজন নেতা যে পরিস্থিতির গুরুত্ব বুঝতে পেরেছেন, তা একজন স্বাস্থ্যকর্মী, একজন ডাক্তার এবং রাজ্যের একজন নাগরিক হিসেবে স্বাগত জানাব।"  

কেবল মুখে বলাই নয়, এবার কাজেও করে দেখালেন তৃণমূলের কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। নির্বাচনের দামামা বেজে যাওয়ার পরও গোয়া সফর বাতিল করলেন তিনি।

আরও পড়ুন: Anandapur Murder: আনন্দপুরে অটোচালক খুনে জড়িত তারই ছোটবেলার বন্ধু!

আরও পড়ুন: আবার বিদ্রোহ BJP-তে, এবার গ্রুপ ছাড়লেন শঙ্কুদেব পণ্ডা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App   

.