এবার পুলিস হেফাজতে বারবার বয়ান বদলের অভিযোগ উঠল অভিনেতা বিক্রমের বিরুদ্ধে

এবার পুলিস হেফাজতে বারবার বয়ান বদলের অভিযোগ উঠল অভিনেতা বিক্রমের বিরুদ্ধে। অনেক ক্ষেত্রেই বিক্রমের বয়ানের সঙ্গে পুলিসের তথ্য মিলছে না বলে দাবি তদন্তকারীদের। তবে,  মানসিক ভাবে তিনি অনেকটাই ভেঙে পড়ছেন বলে খবর।

Updated By: Jul 8, 2017, 08:00 PM IST
এবার পুলিস হেফাজতে বারবার বয়ান বদলের অভিযোগ উঠল অভিনেতা বিক্রমের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: এবার পুলিস হেফাজতে বারবার বয়ান বদলের অভিযোগ উঠল অভিনেতা বিক্রমের বিরুদ্ধে। অনেক ক্ষেত্রেই বিক্রমের বয়ানের সঙ্গে পুলিসের তথ্য মিলছে না বলে দাবি তদন্তকারীদের। তবে,  মানসিক ভাবে তিনি অনেকটাই ভেঙে পড়ছেন বলে খবর।

আদালতের নির্দেশে নায়কের ঠিকানা এখন টলিগঞ্জ থানার এক চিলতে লক আপ। শুক্রবার রাত থেকে সেখানে একাই রয়েছেন বিক্রম। তবে পুরোটাই CCTV-র নজর দারিতে। তবে পুলিসের হেফাজতে থেকেও বারবার বয়ান বদল করছেন অভিনেতা। এমনটাই খবর পুলিস সূত্রে। অভিনেতার বয়ানে বারবার বদলে যাচ্ছে ঘটনার রাতের চিত্রনাট্য।জেরায় একাধিক অসঙ্গতি মিলেছে বলে দাবি পুলিসের। ঘটনার রাতে HHI -থেকে বেরনোর পর কোথায় কোথায় গিয়েছিলেন, তা নিয়ে বিক্রমের বয়ানের সঙ্গে পুলিসের পাওয়া তথ্য মিলছে না।

তবে একা লকআপে একটু হলেও ভেঙে পড়েছেন অভিনেতা। শুক্রবার আদালত থেকে ফেরার পথে থানার বাইরে থাকা ভাঙা গাড়িটির দিকে এক ঝলক ফিরে তাকিয়ে ছিলেন। কথা বলেন থানার ওসির সঙ্গে। রাতে লক আপেই খাবার খান। শুক্রবার রাত থেকে অধিকাংশ সময়ই লকআপে শুয়ে বসে কাটিয়েছেন অভিনেতা। 

তবে শনিবার আইনজীবী দেখা করতে আসার পরেই ভেঙে পড়েন তিনি। আইনজীবীকে বলেন, যে ভাবেই হোক জামিনের ব্যবস্থা করতে। তাঁকে লক আপের বাইরে নিয়ে যাওয়ার ব্যবস্থা করতে। আইজীবীকে বিক্রম আরও বলেন, তিনি সুস্থ আছেন। বাবা-মা যেন চিন্তা না করেন। আলিপুর আদালতের নির্দেশে সোমবার পর্যন্ত টালিগঞ্জ থানার লক আপেই থাকতে হবে বিক্রম চ্যাটার্জিকে।

.