পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু ঘিরে উত্তপ্ত মানিকতলা

পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু ঘিরে উত্তপ্ত হল মানিকতলা। লাঠি চালিয়ে পথ অবরোধ তুলল পুলিস। মন্ত্রী ও স্থানীয় বিধায়ক সাধন পাণ্ডে অবশ্য বিক্ষোভকারীদের পাশেই।

Updated By: Jan 29, 2017, 08:52 PM IST
পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু ঘিরে উত্তপ্ত মানিকতলা

ওয়েব ডেস্ক: পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু ঘিরে উত্তপ্ত হল মানিকতলা। লাঠি চালিয়ে পথ অবরোধ তুলল পুলিস। মন্ত্রী ও স্থানীয় বিধায়ক সাধন পাণ্ডে অবশ্য বিক্ষোভকারীদের পাশেই।

শনিবার সকালে মানিকতলা ESI হাসপাতালের সামনে গাড়ির ধাক্কায় মারা যান উনিশ বছরের বিনীত চৌহান। প্রতিবাদে শনিবার সন্ধেয় স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করে। অবরোধ হয় রবিবার দুপুরেও। দুর্ঘটনার সময়ের CCTV-র ছবি তাদের হাতে তুলে দিতে হবে বলে দাবি জানায় স্থানীয় অবরোধকারীরা। পুলিস ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করে তারা।

লাঠিচার্জ করে অবরোধ হঠিয়ে দেয় পুলিস। কয়েকজনকে আটক করা হয়। অবরোধ তুলতে রাস্তায় নেমে পড়ে এলাকার একদল যুবকও। দুর্ঘটনার প্রতক্ষ্যদর্শী হওয়া সত্ত্বেও মুখ খুলছেন না দোকানদার। এই অভিযোগে বিক্ষোভকারীরা একটি পানের দোকানে ভাঙচুর চালায়। পরে, ঘটনাস্থলে যান মন্ত্রী তথা এলাকার বিধায়ক সাধন পাণ্ডে। ভাঙচুর হওয়া দোকান সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও বিক্ষোভকারীদের সমর্থনের সুর তাঁর গলায়। ঘাতক গাড়িটিকে তারাতলা থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিস।

.