ছাত্র সংসদ নির্বাচনের মনোনয়ন ঘিরে উত্তপ্ত বিধাননগর কলেজ

বিধাননগর গভর্ণমেন্ট কলেজে ছাত্র সংসদ নির্বাচনে মনোনয়নপত্র পেশকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। পুলিসের সামনেই ভাঙচুর করা হল গাড়ি। অভিযোগ তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। ঘটনার পিছনে স্থানীয় তৃণমূল কংগ্রেস বিধায়ক সব্যসাচী দত্তের ভূমিকা ছিল বলে অভিযোগ।

Updated: Feb 6, 2013, 10:15 PM IST

বিধাননগর গভর্ণমেন্ট কলেজে ছাত্র সংসদ নির্বাচনে মনোনয়নপত্র পেশকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। পুলিসের সামনেই ভাঙচুর করা হল গাড়ি। অভিযোগ তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধে। ঘটনার পিছনে স্থানীয় তৃণমূল কংগ্রেস বিধায়ক সব্যসাচী দত্তের ভূমিকা ছিল বলে অভিযোগ।     
বুধবার দুপুরে ছাত্র সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন পত্র পেশ করে কলেজ থেকে বেরিয়ে আসছিলেন বিধাননগর গর্ভনমেন্ট কলেজের এসএফআই সমর্থক কয়েকজন ছাত্রী। সে সময়ই হামলা হয় গাড়ির ওপর। গাড়ি থেকে ছাত্রীদের টেনে নামানোরও চেষ্টা হয়। শেষ পর্যন্ত কোনও মতে পালিয়ে ফের কলেজে ঢোকেন ছাত্রীরা। ভাঙচুরের পর অস্ত্র রাখার অভিযোগ তুলে পুলিসের সামনেই শুরু হয় গাড়ি তল্লাসি। অসুস্থ হয়ে পড়েন এসএফআইয়ের সমর্থক দুজন ছাত্রী। তাঁদের হাসপাতালে পাঠানো হয়। অধ্যাপকরাই পাহারা দিয়ে পরে ছাত্র-ছাত্রীদের কলেজ থেকে বেরোতে সাহায্য করেন।
কিন্তু কারা গাড়ি তল্লাসি করলেন? বিধায়ক পুলিসকে হুমকি দিচ্ছেন সে ছবিও ধরা পড়েছে ২৪ ঘণ্টার ক্যামেরায়। ধরা পড়েছে কলেজের অধ্যাপকদের উদ্দেশে তৃণমূল বিধায়কের আশ্বাস।