কলকাতার বালিগঞ্জে বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে খুনের অভিযোগ

বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে খুন হয়ে গেলেন এক কিশোর। অভিযোগ, ভাঙা বোতল পেটে ঢুকিয়ে তাঁকে খুন করল এক বন্ধুই। মৃতের নাম আবেশ দাশগুপ্ত। নৃশংস এই ঘটনা ঘটেছে বালিগঞ্জের অভিজাত সানি পার্কে।

Updated By: Jul 23, 2016, 10:27 PM IST
কলকাতার বালিগঞ্জে বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে খুনের অভিযোগ
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে খুন হয়ে গেলেন এক কিশোর। অভিযোগ, ভাঙা বোতল পেটে ঢুকিয়ে তাঁকে খুন করল এক বন্ধুই। মৃতের নাম আবেশ দাশগুপ্ত। নৃশংস এই ঘটনা ঘটেছে বালিগঞ্জের অভিজাত সানি পার্কে।

বহুতলের কমিউনিটি সেন্টারে পার্টি চলছিল, হাজির ছিল বেশ কয়েকজন কিশোর-কিশোরী। সেখানেই শুরু হয় ঝামেলা, যা পার্কিং লটে দুই বন্ধুর মারামারি পর্যন্ত গড়ায়। সেখানেই আদেশের পেটে ভাঙা বোতল ঢুকিয়ে দেয় তাঁর বন্ধু। রক্তাক্ত আবেশকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।

তাঁর শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন মিলেছে। ঘটনায় খুনের মামলা রুজু করেছে পুলিস। তদন্ত করতে সানিপার্কে গেছেন হোমিসাইড শাখার গোয়েন্দা এবং পুলিসের উচ্চপদস্থ কর্তারা। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। আনা হয়েছে ফিঙ্গার প্রিন্ট এক্সপার্টদের। কারা এই পার্টিতে ছিলেন, ঠিক কী নিয়ে বিবাদ হয়েছিল, তা খতিয়ে দেখছে পুলিস। পুলিসের তরফ থেকে ত্রিকোণ প্রেমের সম্ববনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। আপাতত আটক এক কিশোর।

.