Garden Reach Building Collapse: মৃত বেড়ে ১০, গার্ডেনরিচকাণ্ডে এবার গ্রেফতার জমির মালিক!

ধ্বংসস্তুপের নিচে পাওয়া গেল আরও একটি মৃতদেহ! গার্ডেনরিচকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে হল ১০। প্রোমোটারের পর এবার গ্রেফতার জমির মালিক।

Updated By: Mar 19, 2024, 10:50 PM IST
Garden Reach Building Collapse: মৃত বেড়ে ১০, গার্ডেনরিচকাণ্ডে এবার গ্রেফতার জমির মালিক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধ্বংসস্তুপের নিচে পাওয়া গেল আরও একটি মৃতদেহ! গার্ডেনরিচকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে হল ১০। প্রোমোটারের পর এবার গ্রেফতার জমির মালিক।

আরও পড়ুন:  Garden Reach Building Collapse: 'সব জানতেন পুরসভার এক ইঞ্জিনিয়ার'!

১ দিন পার। গার্ডেনরিচে বহুতলে বিপর্যয়ে উদ্ধার কাজ চলছে এখনও। আজ, মঙ্গলবার সন্ধ্যায় জানা যায়, ধ্বংসস্তুপের নিচে আটকে রয়েছে আরও ২ মৃতদেহ! এরপর রাতে উদ্ধার হয় একটি দেহ। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম জাহাঙ্গির। গার্ডেনরিচেরই বাসিন্দা তিনি। রবিবার রাতে যখন নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ে, তখন ঘটনাস্থলেই ছিলেন জাহাঙ্গীর।

এদিকে গার্ডেনরিচকাণ্ডে প্রোমোটার মহম্মদ ওয়াসিম এখন পুলিসি হেফাজতে। এদিন যাঁকে গ্রেফতার করা হল, তাঁর নাম র মহম্মদ সারফারাজ ওরফে পাপ্পু। যে জমিতে ওই বহুতলটি তৈরি করা হচ্ছিল, সেই পাপ্পু-ই সেই জমির মালিক বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন: Mamata Banerjee: মাথায় চোট, তাতে কী! নবান্নে হাজির 'কাজপাগল' মুখ্যমন্ত্রী...

গার্ডেনরিচকাণ্ডে পদক্ষেপ করল কলকাতা পুরসভা। আদালত চত্বরে  ধৃত প্রোমোটারে দাবি করেছিলেন, 'সব জানতেন পুরসভার এক ইঞ্জিনিয়ার'। ১৫ নম্বর বোরো থেকে বদলি করে দেওয়া হল ৩ ইঞ্জিনিয়ারকে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.