Anubrata Mondal: ‘মেয়ের পাস করার সার্টিফিকেট আছে’, সুকন্যার চাকরি পাওয়া বিতর্কে সরব অনুব্রত

মেয়ে সুকন্যা নামে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে অনুব্রত মণ্ডল  বলেন, ''আমার মেয়ে সব পাশ করেছে। সার্টিফিকেট আছে।'' আলিপুর কমান্ড হাসপাতালে যাওয়ার পথে তিনি একটি টিভি চ্যানেলকে আরও বলেন, "আদালত এ বিষয়ে সিদ্ধান্ত নেবে। আদালত  তলব করেনি। শুধু নথি জমা দিতে বলেছে।"

Updated By: Aug 18, 2022, 04:33 PM IST
Anubrata Mondal: ‘মেয়ের পাস করার সার্টিফিকেট আছে’, সুকন্যার চাকরি পাওয়া বিতর্কে সরব অনুব্রত
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনুব্রত (Anubrata Mondal) কন্যার নিয়োগে বেনিয়ম নিয়ে কিছুদিন থেকেই বিতর্ক বাড়ছে রাজ্য। সুকন্যার মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ, তিনি টেট পাশ না করেই প্রাইমারি স্কুলে শিক্ষকতা করছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে এবার মেয়েকে নিয়ে মুখ খুললেন অনুব্রত। গ্রেফতারির পর প্র্রথবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুব্রতর দাবি, তাঁর মেয়ের টেট পাশ করা আছে। সার্টিফিকেটও আছে।  মেয়ে সুকন্যা নামে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে অনুব্রত মণ্ডল  বলেন, ''আমার মেয়ে সব পাশ করেছে। সার্টিফিকেট আছে।'' আলিপুর কমান্ড হাসপাতালে যাওয়ার পথে তিনি একটি টিভি চ্যানেলকে আরও বলেন, "আদালত এ বিষয়ে সিদ্ধান্ত নেবে। আদালত  তলব করেনি। শুধু নথি জমা দিতে বলেছে।"

আরও পড়ুন, Sougata Roy On Dilip Ghosh: ভোটের আগে তৃণমূলে যোগ দিতে চান দিলীপ! বোমা ফাটালেন সৌগত

গরু চোরাচালান মামলায় অনুব্রত গ্রেফতার হওয়ার পর, কলকাতা হাইকোর্টে অভিযোগ দায়ের করা হয়েছিল যে সুকন্যা টেট  না দিয়ে একটি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি পেয়েছিলেন। তার ফেসবুক প্রোফাইল আরও বলে যে তার একই সঙ্গে দুটি কাজ রয়েছে। একটি সরকারি, অন্যটি বেসরকারি। বুধবার কলকাতা হাইকোর্টে, আইনজীবী ফিরদৌস শামীম একটি অতিরিক্ত হলফনামা জমা দিয়ে আদালতকে সুকন্যার চাকরির বিষয়ে জানান। সেই কথা শুনে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বৃহস্পতিবার বিকেল ৩টের মধ্যে সুকন্যাকে কলকাতা হাইকোর্টে ডেকে পাঠান।

বুধবার সুকন্যাকে জেরা করতে অনুব্রতর বোলপুরের বাড়িতে যায় সিবিআই। যদিও সিবিআই সূত্রে খবর, তদন্তকারীদের সঙ্গে কথা বলতে চাননি সুকন্যা। এর পরে, কলকাতা হাইকোর্টে অভিযোগ দায়ের করা হয়েছিল যে সুকন্যা টেট  পাস না করেই একটি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি পেয়েছিলেন। এমনকী, চাকরি পাওয়ার একদিনও স্কুলে যায়নি অনুব্রত কন্যা। হাজিরার জন্য তার বাড়িতে রেজিস্টার পাঠানো হয়েছিল? এই বিতর্কের পরে অনুব্রত যেভাবে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন, এই পর্বটি নতুন মোড় নিয়েছে। আসলে, গ্রেফতারের পর কার্যত মুখে 'তালা' দিয়েছিলেন তৃণমূলের 'বাহুবলী' নেতা।

আরও পড়ুন, Partha Chatterjee: 'কেউ ছাড়া পাবে না', মন্তব্য পার্থর! নিশানায় কারা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.