বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেফতার, উবের গাড়ি মালিক

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেফতার হল, উবের গাড়িমালিক গৌরব সাহা। তার বিরুদ্ধে ওই তরুণীকে মারধরেরও অভিযোগ রয়েছে। লিলুয়ার বাসিন্দা তরুণীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্ক ছিল গৌরবের। কিন্তু হঠাত্‍ করেই ওই তরুণী জানতে পারেন, গৌরব বিবাহিত। এর প্রতিবাদ করায়, ক্ষিপ্ত হয়ে ওঠে গৌরব। গত বৃহস্পতিবার রাতে কসবায় তার উবের গাড়ির মধ্যেই, তরুণীকে বেধড়ক মারধর করে সে।

Updated By: Sep 24, 2016, 12:48 PM IST
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেফতার, উবের গাড়ি মালিক

ওয়েব ডেস্ক: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেফতার হল, উবের গাড়িমালিক গৌরব সাহা। তার বিরুদ্ধে ওই তরুণীকে মারধরেরও অভিযোগ রয়েছে। লিলুয়ার বাসিন্দা তরুণীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্ক ছিল গৌরবের। কিন্তু হঠাত্‍ করেই ওই তরুণী জানতে পারেন, গৌরব বিবাহিত। এর প্রতিবাদ করায়, ক্ষিপ্ত হয়ে ওঠে গৌরব। গত বৃহস্পতিবার রাতে কসবায় তার উবের গাড়ির মধ্যেই, তরুণীকে বেধড়ক মারধর করে সে।

আরও পড়ুন সীমান্তে যুদ্ধের আবহ, এরই মাঝে সন্দেহজনক পায়রার গতিবিধি!

এনিয়ে থানায় অভিযোগ দায়ের করা নিয়েও বিস্তর টানাপোড়েন চলে। কসবা থানা, লিলুয়া থানা ঘুরে শেষপর্যন্ত  হাওড়া মহিলা থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। খোঁজ শুরু হয় গৌরবের। তবে ততক্ষণে বেপাত্তা হয়ে যায় সে। পুলিসি তল্লাসিতে শেষপর্যন্ত ধরা পড়ে গেল অভিযুক্ত।

আরও পড়ুন  ৫০০তম টেস্টে ভারত এমন কাণ্ড ঘটালো, যা এর আগের ৪৯৯ টেস্টে কখনও হয়নি!

.