Ripun Bora Joins TMC: তৃণমূলে অসম কংগ্রেসের প্রাক্তন প্রধান, জানালেন দলত্যাগের কারণ

অভিষেক বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আমাদের পরিবারের এই কুশলী রাজনীতিবিদকে স্বাগত জানাই

Updated By: Apr 17, 2022, 07:46 PM IST
Ripun Bora Joins TMC: তৃণমূলে অসম কংগ্রেসের প্রাক্তন প্রধান, জানালেন দলত্যাগের কারণ

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলে যোগ দিলেন অসম কংগ্রেসের প্রাক্তন প্রধান রিপুন বরা। একসময় অসমের শিক্ষামন্ত্রী ও পঞ্চায়েত মন্ত্রীও ছিলেন রিপুন বরা। রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি তৃণমূলে যোগ দেন।

সোনিয়া গান্ধীকে লেখা এক চিঠিতে রিপুন লিখেছেন, একবারে শুরু থেকে কংগ্রেস করে আসছিলাম। সেই দলকে ছেড়ে যেতে আমার কষ্ট হচ্ছে। অসমে ক্ষমতা হারানোর পর দলকে টেনে তুলতে অনেক চেষ্টাই করেছি। বিজেপির শাসনে দেশের গণতন্ত্র বিপন্ন। কিন্তু একটা বিষয় আপনাকে বলতে বাধ্য হচ্ছি, অসম কংগ্রেসের শীর্ষ কিছু নেতা তলায় তলায় বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। বিশেষকরে মুখ্যমন্ত্রীর সঙ্গে। এরকম অবস্থায় আর দলে থাকায় আর মন সায় দিচ্ছে না। তবে আগামীদিনে দেশের  গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতার জন্য বিজেপির বিরুদ্ধে আমার লড়াই আরও তীব্র হবে।

রিপুন বরার তৃণমূলে যোগদান নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন রিপুন বরা। আমাদের পরিবারের এই কুশলী রাজনীতিবিদকে স্বাগত জানাই। মানুষের কাজের জন্য আমরা এবার একসঙ্গে কাজ করব।

আরও পড়ুন-সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত করার জন্য কংগ্রেস ও অন্যান্য দল দায়ী, কটাক্ষ বিজেপির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.