সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত করার জন্য কংগ্রেস ও অন্যান্য দল দায়ী, কটাক্ষ বিজেপির

কংগ্রেস এবং অন্যান্য দল সম্প্রদায়ের সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করে। 

Updated By: Apr 17, 2022, 06:05 PM IST
সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত করার জন্য কংগ্রেস ও অন্যান্য দল দায়ী, কটাক্ষ বিজেপির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  ভারতীয় জনতা পার্টি (BJP) নেতা গৌরব ভাটিয়া সাম্প্রতিক সাম্প্রদায়িক হিংসতার ঘটনায় ১৩ জন বিরোধী নেতার যৌথ বিবৃতিতে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি বলেন, কংগ্রেস এবং অন্যান্য দল সম্প্রদায়ের সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করে। 

বিজেপির মুখপাত্র পশ্চিমবঙ্গে অগ্নিসংযোগ এবং সাম্প্রদায়িক হিংসতার উদ্ধৃতি দিয়ে বিরোধী নেতাদের বিরুদ্ধে দ্বৈততার অভিযোগ করেন।  কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তৃণমূল কংগ্রেসকেও। ভাটিয়া বলেন, "পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যৌথ বিবৃতিতে স্বাক্ষরকারী। কিন্তু পশ্চিমবঙ্গে ব্যাপক হারে হিংসা ঘটছে। এই ধরনের দ্বৈততা কেবল দেখায় যে কংগ্রেস সহ বিরোধী দলগুলির মধ্যে, তারা ক্ষমতায় থাকুক বা বিরোধী দলে থাকুক, অগ্নিসংযোগে লিপ্ত হওয়ার পাশাপাশি সম্প্রীতি ব্যাহত করার জন্য দায়ী”।

তিনি বলেন, "যৌথ বিবৃতিটি জাল। অশোক গেহলট (রাজস্থানের মুখ্যমন্ত্রী) করৌলি হিংসায় প্রধান অভিযুক্ত মতলুব আহমেদকে ধরতে ব্যর্থ হওয়ার বিষয়ে তার নীরবতার জন্য সাধারণ জনগণ (কংগ্রেসের অন্তর্বর্তী সভাপতি) সোনিয়া গান্ধীকে প্রশ্ন করছে? কেন তিনি ১৪দিনের জন্য পলাতক? আপনার আবেদন দাঙ্গাবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে চাইছে। কিন্তু কারাউলিতে তা হচ্ছে না। আপনি কি তুষ্টির রাজনীতির চর্চা করতে চান বলেই কি? কাজগুলো যৌথ বিবৃতিতে ব্যবহৃত শব্দের বিপরীত"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.