দোকানের শেডে বিশ্বকর্মা পুজো ব্যাহত, বন্ধ টালিগঞ্জ -বেহালা তারাতলা রুটে অটো

মাঝেরহাট ব্রিজ পুনর্নির্মাণের ক্ষেত্রে বিদেশি সংস্থার সাহায্য নেওয়ার ভাবনাচিন্তা করছে রাজ্য সরকার। নবান্ন সূত্রে এমনটাই জানা গেছে।  সেক্ষেত্রে রিজ নির্মাণে খড়্গপুর আইআইটি-র ইঞ্জিনিয়ারদের উপর ভরসা রাখতে পারছে না পূর্ত দফতর।

Updated: Sep 12, 2018, 02:38 PM IST
দোকানের শেডে বিশ্বকর্মা পুজো ব্যাহত, বন্ধ  টালিগঞ্জ -বেহালা তারাতলা রুটে অটো

নিজস্ব প্রতিবেদন:  ফুটপাথের বিরিয়ানির দোকান শেড সরাতে নারাজ। তার জন্য বিশ্বকর্মা পুজোর আয়োজন করতে পারছেন না অটোচালকরা। স্রেফ এই কারণে টালিগঞ্জ ফাঁড়ি-বেহালা তারাতলা রুটে ১৭৩ টি অটো বন্ধ রেখেছেন অটোচালকরা।

মঙ্গলবার সকাল থেকে বন্ধ রয়েছে টালিগঞ্জ ফাঁড়ি-বেহালা তারাতলা রুটে ১৭৩ টি অটো বন্ধ রেখেছেন অটোচালকরা। অটোচালকদের দাবি, দাবি, ফুটে বিরিয়ানির দোকানের শেড সরিয়ে বিশ্বকর্মা পুজো করতে দিতে হবে।

আরও পড়ুন: BIG BREAKING: রাজ্যে ভূমিকম্পে মৃত্যু, জানুন কোথায় কী ক্ষতি হল

 অটোচালকদের এমন জঙ্গি আন্দোলনে সমস্যায় পড়েছে যাত্রীরা। হয়রানির শিকার সাধারণ মানুষ। বেহালার বাসিন্দাদের কাছে টালিগঞ্জ-তারাতলা রুট অত্যন্ত গুরুত্বপূর্ণ। মাঝেরহাট সেতু বিপর্যয়ের পর সেই গুরুত্ব আরও বেড়েছে। এমন পরিস্থিতিতে অটোচালকদের আন্দোলনে সঙ্কটে যাত্রীরা।

এদিকে, মাঝেরহাট ব্রিজ পুনর্নির্মাণের ক্ষেত্রে বিদেশি সংস্থার সাহায্য নেওয়ার ভাবনাচিন্তা করছে রাজ্য সরকার। নবান্ন সূত্রে এমনটাই জানা গেছে।  সেক্ষেত্রে রিজ নির্মাণে খড়্গপুর আইআইটি-র ইঞ্জিনিয়ারদের উপর ভরসা রাখতে পারছে না পূর্ত দফতর।

আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!

এদিকে, মাঝেরহাট ব্রিজ বিপর্যয়ের এক সপ্তাহ কেটে যাওয়ার পরও  বেহালা, তারাতলা, নিউ আলিপুরে যানজটে জেরবার সাধারণ মানুষ। যানজট মোকাবিলায় অবশেষে বুধবার সকালে রাস্তায় নামলেন ওসিরা।  প্রশাসন সূত্রে জানা গেছে, ১৮টি থানার ওসি এবং অতিরিক্ত ওসিকে পথে নামার নির্দেশ দেওয়া হয়েছে। মূলত দক্ষিণ, দক্ষিণ-পশ্চিম ও বন্দর ডিভিশনের ১৮টি থানার ওসি ও অতিরিক্ত ওসিকে এই নির্দেশ দেওয়া হয়েছে। নির্দেশিকায় বলা হয়েছে, যানজট মোকাবিলায় ওই ৩ এলাকার ১৭টি পয়েন্টে সকাল ৯টা থেকে ১১টা এবং সন্ধ্যা ৬টা থেকে ৮টা ট্রাফিক কন্ট্রোল করতে নজরদারি চালাতে হবে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close