মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ, অক্টোবরের মধ্যে সারিয়ে ফেলতে হবে বেহাল রাস্তা

রাজ্যের একাধিক জেলায় বিভিন্ন রাস্তা এবং সেতুর বেহাল দশা। বর্ষা আসতে না আসতেই কোথাও পিচ উঠে গিয়েছে, কোথাও আবার গর্ত। জেলা সফরে যাওয়ার সময় বিষয়টি নজরে আসে মুখ্যমন্ত্রীর। এমনকি প্রশাসনিক বৈঠকগুলিতেও বিভিন্ন এলাকার বিধায়করাও মুখ্যমন্ত্রীর কাছে নালিশ জানান। কোথাও নিম্নমানের কাজ, কোথাও বা রক্ষণাবেক্ষণের অভাব, এতেই বেহাল রাস্তা ও সেতুর অবস্থা। এরপরই বেজায় চটেছেন মুখ্যমন্ত্রী। রাস্তা ও সেতুর দায়িত্বে থাকা সংশ্লিষ্ট সব দফতরকে অবিলম্বে সারাইয়ের নির্দেশ দিয়েছেন তিনি।

Updated By: Aug 12, 2016, 10:59 AM IST
মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ, অক্টোবরের মধ্যে সারিয়ে ফেলতে হবে বেহাল রাস্তা

ওয়েব ডেস্ক: রাজ্যের একাধিক জেলায় বিভিন্ন রাস্তা এবং সেতুর বেহাল দশা। বর্ষা আসতে না আসতেই কোথাও পিচ উঠে গিয়েছে, কোথাও আবার গর্ত। জেলা সফরে যাওয়ার সময় বিষয়টি নজরে আসে মুখ্যমন্ত্রীর। এমনকি প্রশাসনিক বৈঠকগুলিতেও বিভিন্ন এলাকার বিধায়করাও মুখ্যমন্ত্রীর কাছে নালিশ জানান। কোথাও নিম্নমানের কাজ, কোথাও বা রক্ষণাবেক্ষণের অভাব, এতেই বেহাল রাস্তা ও সেতুর অবস্থা। এরপরই বেজায় চটেছেন মুখ্যমন্ত্রী। রাস্তা ও সেতুর দায়িত্বে থাকা সংশ্লিষ্ট সব দফতরকে অবিলম্বে সারাইয়ের নির্দেশ দিয়েছেন তিনি।

আরও পড়ুন সোনাক্ষী সিনহারও বিয়ের ফুল ফুটল!

মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ, একত্রিশে অক্টোবরের মধ্যে সারিয়ে ফেলতে হবে সমস্ত ত্রুটি।  রাজ্যের বেশিরভাগ রাস্তা ও সেতুর রক্ষণাবেক্ষণের দায়িত্বে পূর্ত দফতর। কলকাতা ও সংলগ্ন এলাকায় রাস্তা রক্ষণাবেক্ষণের দায়িত্বে কোথাও পূর্ত দফতর এবং কোথাও KMDA। আর সেতুগুলির রক্ষণাবেক্ষণ করার দায়িত্ব KMDA এবং HRBC-র ওপর। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই তড়িঘড়ি মেরামতির উদ্যোগ শুরু হয়েছে।

আরও পড়ুন  জানেন পরবর্তী ফিল্মে অক্ষয় কুমার কত পারিশ্রমিক নিচ্ছেন?

.