Mohua Moitra: 'দু'পয়সার প্রেস'! তৃণমূল সাংসদের বিরুদ্ধে সমন জারি আদালতের

২০২০ সালে তৃণমূলের কর্মিসভায় সাংবাদিকদের 'দু' পয়সার প্রেস' বলে কটাক্ষ করেছিলেন সাংসদ মহুয়া মৈত্র। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিতর্কে ঝড় ওঠে রাজ্যে।

Updated By: Jun 6, 2022, 11:29 PM IST
Mohua Moitra: 'দু'পয়সার প্রেস'! তৃণমূল সাংসদের বিরুদ্ধে সমন জারি আদালতের

অর্ণবাংশু নিয়োগী: দেখতে দেখতে ২ বছর পার। সংবাদমাধ্যমকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন। তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের বিরুদ্ধে সমন জারি করল ব্যাঙ্কশাল আদালত। ১৪ জুলাই আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হল তাঁকে। 

২০২০ সালের ঘটনা। নদিয়ার গয়েশপুরে করিমপুর ২ ব্লক তৃণমূল কংগ্রেসের কর্মিসভা ছিল। সেই কর্মিসভার একটি ভিডিয়ো প্রকাশ্যে  চলে এসেছিল। আর তাতেই বিতর্কের ঝড় উঠে রাজ্যে।

আরও পড়ুন: Calcutta High Court: আমতা থানার IC-কে হাইকোর্টে সশরীরে হাজিরার নির্দেশ

কেন? ওই ভিডিয়োতে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে বলতে শোনা যায়, 'কে এই দু'পয়সার প্রেসকে ভেতরে ডাকে?‌ সরাও প্রেসকে এখান থেকে। কেন দলের মিটিংয়ে প্রেস ডাকো তোমরা?‌ কর্মী বৈঠক হচ্ছে আর সবাই টিভিতে মুখ দেখাতে ব্যস্ত। আমি দলের সভানেত্রী, আমি আপনাদের নির্দেশ দিচ্ছি, প্রেসকে সরান'। ‌পরে অবশ্য় টুইট করে ক্ষমাও চেয়েছিলেন মহুয়া।

আরও পড়ুন: Cossipore BJP Leader Death: পুলিসের কাজে বাধা! ৪ BJP নেতাকে জামিন হাইকোর্টের

২০২০ সালেই মহুয়া মৈত্রের বিরুদ্ধে ব্যাঙ্কশাল কোর্টে মামলা করেছিলেন আইনজীবী স্মরজিৎ রায়চৌধুরী।  সেই মামলাতেই সমন জারি করে তৃণমূল সাংসদকে হাজিরা নির্দেশ দিল আদালত। মামলাকারী জানিয়েছেন, 'আদালত সমন জারি করেছে। সাংসদকে হাজিরা দিতে বলা হয়েছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.