শিশু খুনের আগে স্ত্রীকেও খুন করেন? বড়বাজারের ঘটনায় নয়া 'রহস্য'-এর গন্ধ!

অভিযুক্তের স্ত্রী কি সত্যিই আত্মহত্যা করেছিলেন? নাকি পারিবারিক বিবাদের সময় তাঁকেও খুন করেছিলেন শিবকুমার গুপ্তা?

Updated By: Jun 15, 2020, 11:39 AM IST
শিশু খুনের আগে স্ত্রীকেও খুন করেন? বড়বাজারের ঘটনায় নয়া 'রহস্য'-এর গন্ধ!

নিজস্ব প্রতিবেদন : বড়বাজারে শিশু খুনের ঘটনায় নয়া মোড়। পুলিসের তদন্তে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। ঠিক এক বছর আগে 'রহস্যমৃত্যু' হয় অভিযুক্তের স্ত্রী। ওই বাড়ির অন্য পড়শিদের অভিযোগ, মৃত্যুর আগে স্ত্রীর উপরও শারীরিক ও মানসিক নির্যাতন চালান অভিযুক্ত শিবকুমার গুপ্তা।

প্রাথমিক তদন্তের পর স্ত্রীর মৃত্যু নিয়ে উঠে এসেছে দু-দুটি তথ্য। একটি সূত্র মারফৎ জানা যাচ্ছে, এক বছর আগে বাড়ির বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন অভিযুক্তের স্ত্রীর। স্ত্রীর সঙ্গে নিত্য অশান্তি ঝামেলা লেগে থাকত অভিযুক্তের। বিবাদ চরমে উঠলে স্ত্রীর উপর মানসিক ও শারীরিক নির্যাতনও চালান অভিযুক্ত। আরেকটি সূত্র মারফৎ জানা গিয়েছে, অভিযুক্তের স্ত্রী প্রথমে বেশ কিছুদিন নিখোঁজ ছিলেন। তারপর অন্যত্র তাঁর দেহ উদ্ধার হয়। আর এখানেই উঠছে প্রশ্ন। অভিযুক্তের স্ত্রী কি সত্যিই আত্মহত্যা করেছিলেন? নাকি পারিবারিক বিবাদের সময় তাঁকেও খুন করেছিলেন শিবকুমার গুপ্তা? প্রমাণ লোপাটের জন্য তারপর দেহ অন্যত্র সরিয়ে ফেলেন।

শিশু খুনের তদন্তে নেমে অভিযুক্তের স্ত্রীর মৃত্যুর 'রহস্য'ও খতিয়ে দেখছে পুলিস। ২ শিশুকে বারান্দা থেকে ছুড়ে ফেলে খুনের সঙ্গে স্ত্রীর 'রহস্যমৃত্যু'র কোনও প্রত্যক্ষ বা পরোক্ষ যোগ রয়েছে কিনা, তা তদন্ত করে দেখছেন তদন্তকারী অফিসাররা। লালবাজার সূত্রে খবর, আজ মনোবিদের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করা হবে ধৃতকে।

আরও পড়ুন, খেলার হই-হুল্লোড়ে রেগে গিয়ে ৫ তলা থেকে ২ বছরের শিশুকে ছুঁড়ে ফেলে খুন পড়শির!

 
.