বিধানসভা উপনির্বাচন, সব দলের সব খবর, শহরে রুটমার্চ আধাসেনার

চৌরঙ্গি ও বসিরহাটে উপনির্বাচনের আগে শাসকদলের মদতে সন্ত্রাসের অভিযোগ তুলল কংগ্রেস। রাজ্যের মুখ্য নির্বাচনী অফিসারের সঙ্গে দেখা করে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরির দাবি করেছেন, নির্বাচন কমিশনকেই অবাধ নির্বাচনের ব্যবস্থা করতে হবে ।  কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের ক্ষেত্রে রাজ্য পুলিসের ব্যবস্থাপনায় তাঁদের আস্থা নেই।

Updated By: Sep 9, 2014, 05:24 PM IST
বিধানসভা উপনির্বাচন, সব দলের সব খবর, শহরে রুটমার্চ  আধাসেনার

কলকাতা: চৌরঙ্গি ও বসিরহাটে উপনির্বাচনের আগে শাসকদলের মদতে সন্ত্রাসের অভিযোগ তুলল কংগ্রেস। রাজ্যের মুখ্য নির্বাচনী অফিসারের সঙ্গে দেখা করে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরির দাবি করেছেন, নির্বাচন কমিশনকেই অবাধ নির্বাচনের ব্যবস্থা করতে হবে ।  কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের ক্ষেত্রে রাজ্য পুলিসের ব্যবস্থাপনায় তাঁদের আস্থা নেই।

উত্তর ২৪ পরগনার জেলাশাসক ও বসিরহাট থানার আইসির অপসারণ দাবি করল বিজেপি। রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা সিদ্ধার্থনাথ সিংয়ের দাবি, এই জেলাশাসক দায়িত্বে থাকলে বসিরহাটে অবাধ নির্বাচন সম্ভব নয়।

চৌরঙ্গি ও বসিরহাটে উপনির্বাচনের আগে শাসকদলের মদতে সন্ত্রাসের অভিযোগ বিরোধীদের।অভিযোগ মানতে নারাজ মন্ত্রী ফিরহাদ হাকিম। অস্তিত্ব জাহিরের জন্যই সন্ত্রাসের অভিযোগ বিরোধীদের। পাল্টা দাবি তৃণমূল নেতার।

বহিরাগতদের এনে শাসক দল বসিরহাট দক্ষিণ কেন্দ্রের উপনির্বাচনে অশান্তি করার ছক কষছে বলে অভিযোগ করল সিপিআই এম। আজ রাজ্যের মুখ্য নির্বাচনী অফিসারের সঙ্গে দেখা করেন দলের জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য রেখা গোস্বামী ও মানস মুখোপাধ্যায়। নির্বাচন কমিশন  ব্যবস্থা না নিলে  মানসবাবুপাল্টা আন্দোলনের হুঁশিয়ারিও  দেন।

 

.