রচপালের পদত্যাগের দাবিতে বিক্ষোভ বিজেপির, জুতোকাণ্ড নিয়ে চুপ মুখ্যমন্ত্রী

রচপাল সিংয়ের জুতো কাণ্ডের আঁচ এসে লাগল বিধানসভাতে। মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিরোধীরা। মুখ খোলেননি মুখ্যমন্ত্রী।  পুলিসকে মুখ্যমন্ত্রী ব্যক্তিগত দাসে পরিণত করছেন বলে অভিযোগ সূর্যকান্ত মিশ্রর।

Updated By: May 26, 2015, 06:10 PM IST
রচপালের পদত্যাগের দাবিতে বিক্ষোভ বিজেপির, জুতোকাণ্ড নিয়ে চুপ মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: রচপাল সিংয়ের জুতো কাণ্ডের আঁচ এসে লাগল বিধানসভাতে। মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করে বিরোধীরা। মুখ খোলেননি মুখ্যমন্ত্রী।  পুলিসকে মুখ্যমন্ত্রী ব্যক্তিগত দাসে পরিণত করছেন বলে অভিযোগ সূর্যকান্ত মিশ্রর।

নিরাপত্তা রক্ষীর হাতে জুতো ফিতে বাঁধিয়ে রাজ্যজুড়ে আলোড়ন ফেলেছেন মন্ত্রী রচপাল সিং। প্রাক্তন আইপিএস অফিসারের এমন আচরণে বিস্মিত বিরোধী দল থেকে সাধারণ মানুষ। বিধানসভায় মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করেন বিরোধীরা। মঙ্গলবার বিধানসভায় দীর্ঘক্ষণ বক্তৃতা রেখেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু পাশ কাটিয়ে গেছেন রচপাল প্রসঙ্গ। দেবপ্রিয়া কাণ্ডে মেয়রের ভাইঝির পাশেই দাঁড়িয়েছেন। কিন্তু রচপাল কাণ্ডে একটি মন্তব্যও করতে দেখা যায়নি তাঁকে। ঘটনায় ক্ষুব্ধ বিরোধী দলনেতা। দলদাস নয়, মুখ্যমন্ত্রী পুলিসকে ব্যক্তিগত দাসে পরিণত করেছেন বলেই অভিযোগ তাঁর।

রচপাল সিংয়ের পদত্যাগ দাবি করেছে বিজেপি। সল্টলেকের ইএফ ব্লকে মন্ত্রীর বাড়ির বাইরে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকেরা।

.