TMC: বিজয়া মিটতেই ফুলবদল! বিজেপি ছেড়ে তৃণমূলে কোতুলপুরের বিধায়ক....

লোকসভা ভোটের আগে পদ্মশিবিরের ভাঙন।

Updated By: Oct 26, 2023, 08:08 PM IST
TMC: বিজয়া মিটতেই ফুলবদল! বিজেপি ছেড়ে তৃণমূলে কোতুলপুরের বিধায়ক....

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: জল্পনা চলছিলই। বিজয়া মিটতেই ফুলবদল করলেন বাঁকুড়া কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার।অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন তিনি।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'বালু যদি মরে যায়, ইডি-বিজেপির বিরুদ্ধে এফআইআর করব', চরম হুঁশিয়ারি মমতার!

কোতুলপুরের বিধায়ক কি তৃণমূলে যোগ দেবেন? জল্পনা ছড়িয়েছিল পুজোর আগেই। হরকালী প্রতিহার অবশ্য বলেছিলেন, তিনি বিজেপিতেই থাকবেন। তাঁর অভিযোগ ছিল, অনেকে মিথ্যা রটনা করছেন। কিন্তু সেই জল্পনাকে সত্যি করেই শেষপর্যন্ত ঘাসফুল শিবিরে নাম লেখালেন পদ্ম-প্রতীকে জেতা বিধায়ক।

 

লক্ষ্যমাত্রা ছিল, দুশোর বেশি আসন। কিন্তু একুশের বিধানসভা ভোটে ৭৭টি আসনে জিতেছিল বিজেপি। নিশীথ প্রামাণিক এবং জগন্নাথ সরকার শান্তিপুর এবং দিনহাটা থেকে জয়ী হলেও বিধায়ক পদে ইস্তফা দিয়ে সাংসদ পদে বহাল থাকেন। বিজেপির বিধায়ক সংখ্যা দাঁড়ায় ৭৫-এ। এরপর তৃণমূলে ফেরেন মুকুল রায়, বিশ্বজিৎ দাসরা। সেই তালিকায় এবার নাম উঠল বাঁকুড়ার কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহারেরও।

আরও পড়ুন:  Calcutta High Court: আইনি জটে জোকা-বিবাদী বাগ মেট্রোর কাজ, কী নির্দেশ হাইকোর্টের?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.