Singer KK Death: কেকে'র মৃত্যুতে শাহকে চিঠি সাংসদ সৌমিত্রর, জানালেন গুরুতর অভিযোগ

কেকে-র মৃত্যুর ঘটনায় বুধবার থেকেই সরব হয়েছে বিরোধী দলগুলি। বলিউডের শিল্পীকে কলকাতায় ডেকে 'খুন' করা হয়েছে বলে তোপ দেগেছে বিরোধী বাম-গেরুয়া শিবির।

Updated By: Jun 2, 2022, 05:08 PM IST
Singer KK Death: কেকে'র মৃত্যুতে শাহকে চিঠি সাংসদ সৌমিত্রর, জানালেন গুরুতর অভিযোগ

কমলাক্ষ ভট্টাচার্য: নজরুল মঞ্চে (Nazrul Mancha) কেকে-র (KK) অনুষ্ঠানের আগে চূড়ান্ত বিশৃঙ্খলা। শো-তে অনিয়ন্ত্রিত ভিড়। ভিড়ের চোটে খুলে দিতে হয় হলের দরজা। কাজ করেনি এসি-ও। সবমিলিয়ে যার পরিণতিতে শো চলাকালীনই প্রবল গরমে অস্বস্তি বোধ করতে থাকেন কেকে। শো শেষের পর হোটেলে ফিরে অসুস্থ হয়ে পড়েন। আর তারপরই তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা কেকে-কে মৃত বলে ঘোষণা করেন।  গোটা ঘটনায় নজরুল মঞ্চের অব্যবস্থা, বিশৃঙ্খলার প্রতি বার বার অভিযোগের আঙুল উঠেছে। প্রশ্ন উঠেছে, এই মৃত্যুর দায় কার? এবার সেই প্রসঙ্গেই কেকে-র মৃত্যুতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) চিঠি দিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan)। 

চিঠিতে তিনি অমিত শাহের কাছে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ এনেছে। অভিযোগ জানিয়েছেন উদ্যোক্তাদের বিরুদ্ধেও। অভিযোগ, সেদিন নজরুল মঞ্চে শুধু গুরুদাস কলেজের পড়ুয়ারা নয়। প্রচুর বহিরাগত পড়ুয়াও ভিড় করেছিল। আর যার ফলেই নজরুল মঞ্চে একটা অনিয়ন্ত্রিত ভিড় হয়। যেখানে মোট আসনসংখ্যা আড়াই হাজারের নীচে, সেখানে ভিড় হয় প্রায় ৭০০০। অত ভিড়ে কাজ করেনি এসি। ৭টা দরজার ৫টা খোলা থাকলেও তাতে অবস্থা কিছুই বদলায়নি। একটা দমবন্ধকর পরিস্থিতি তৈরি হয়।

প্রসঙ্গত, কেকে-র মৃত্যুর ঘটনায় বুধবার থেকেই সরব হয়েছে বিরোধী দলগুলি। বলিউডের শিল্পীকে কলকাতায় ডেকে 'খুন' করা হয়েছে বলে তোপ দেগেছে বিরোধী বাম-গেরুয়া শিবির। বিজেপি নেতা দিলীপ ঘোষ যেমন তোপ দেগেছেন, "এটা কলেজের অনুষ্ঠান নয়, তৃণমূল পার্টির অনুষ্ঠান। ওরা লোক জড়ো করেছে। নেতারা আয়োজন করেছেন। ওকে দিয়ে জোর করে একের পর এক গান গাইয়েছে। উনি পারছিলেন না। চলে যেতে চাইছিলেন। চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে। এটা হত্যা।"

আরও পড়ুন, Singer KK Death: বাবার জন্য মেয়ের 'ছোট্ট' বার্তা, কেকে কন্যার কথায় চোখে জল নেটিজেনদের

Singer KK Death: কেকে'র মৃত্যুতে 'শিক্ষা', কলেজ ফেস্ট নিয়ে টিএমসিপিকে কড়া বার্তা তৃণমূল নেতৃত্বের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.