Singer KK Death: কেকে'র মৃত্যুতে 'শিক্ষা', কলেজ ফেস্ট নিয়ে টিএমসিপিকে কড়া বার্তা তৃণমূল নেতৃত্বের

মঙ্গলবার নজরুল মঞ্চে (Nazrul Mancha) কেকে-র (KK) অনুষ্ঠানের আগে তুমুল বিশৃঙ্খলা ছড়ায়। গুরুদাস কলেজের টিএমসিপি ইউনিট এই অনুষ্ঠানের আয়োজন করে। 

Updated By: Jun 2, 2022, 03:28 PM IST
Singer KK Death: কেকে'র মৃত্যুতে 'শিক্ষা', কলেজ ফেস্ট নিয়ে টিএমসিপিকে কড়া বার্তা তৃণমূল নেতৃত্বের
নজরুল মঞ্চে কেকে

প্রবীর চক্রবর্তী : কলেজ ফেস্ট (College Fest) ঘিরে বিলাসিতা নয়। টিএমসিপি (TMCP) নেতৃত্বকে কড়া বার্তা তৃণমূল (TMC) নেতৃত্বের। সূত্র মারফৎ এমনই খবর পাওয়া যাচ্ছে। জানা যাচ্ছে, আগামী দিনে কলেজ ফেস্ট ঘিরে উচ্ছ্বাস, খরচে লাগাম টানার নির্দেশ দিয়েছে তৃণমূল নেতৃত্ব। 

প্রসঙ্গত, মঙ্গলবার নজরুল মঞ্চে (Nazrul Mancha) কেকে-র (KK) অনুষ্ঠানের আগে তুমুল বিশৃঙ্খলা ছড়ায়। গুরুদাস কলেজের টিএমসিপি ইউনিট এই অনুষ্ঠানের আয়োজন করে। সেই অনুষ্ঠানের আয়োজন ঘিরেই বিতর্ক। অনুষ্ঠানের পর কেকে-র অকালপ্রয়াণ (Singer KK Death) যে বিতর্কে আরও ঘৃতাহুতি দিয়েছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, এই মৃত্যুর দায় কার? অভিযোগ, সেদিন নজরুল মঞ্চে শুধু গুরুদাস কলেজের পড়ুয়ারা নয়। প্রচুর বহিরাগত পড়ুয়াও ভিড় করেছিল। আর যার ফলেই নজরুল মঞ্চে একটা অনিয়ন্ত্রিত ভিড় হয়। যেখানে মোট আসনসংখ্যা আড়াই হাজারের নীচে, সেখানে ভিড় হয় প্রায় ৭০০০। অত ভিড়ে কাজ করেনি এসি। ৭টা দরজার ৫টা খোলা থাকলেও তাতে অবস্থা কিছুই বদলায়নি। একটা দমবন্ধকর পরিস্থিতি তৈরি হয়।

আর এরপরই শো শেষে অসুস্থ হয়ে পড়েন কেকে। বিধ্বস্ত কেকে-কে হোটেলে নিয়ে যাওয়ার পর রুমের সোফায় বসতে গিয়ে তিনি পড়ে যান। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে চিকিৎসকরা কেকে'কে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনায় নজরুল মঞ্চের অব্যবস্থা, বিশৃঙ্খলার প্রতি বার বার অভিযোগের আঙুল উঠেছে। অভিযোগে সরব হয়েছেন সেদিন দর্শকাসনে থাকা পড়ুয়া থেকে অন্যান্য শিল্পী সহ চিকিৎসকরাও। বিরোধী রাজনৈতিক দলগুলি যেমন বলিউডের শিল্পীকে কলকাতায় ডেকে 'খুন' করা হয়েছে বলেও কটাক্ষ করেছে। প্রশ্ন উঠেছে, এত খরচ করে বলিউডের শিল্পীকে নিয়ে আসা! এট টাকা আসছে কোথা থেকে? সূত্রের খবর, পুরো বিষয়টিকে মোটেই ভালোভাবে নেয়নি তৃণমূল শীর্ষ নেতৃত্ব। আর তাই তৃণমূল ছাত্র পরিষদের প্রতি কড়া বার্তা তৃণমূল নেতৃত্বের।

আরও পড়ুন, Singer KK Dies: কেকে-র অকালপ্রয়াণে 'শিক্ষা', নজরুল মঞ্চে বন্ধ হতে পারে কলেজ ফেস্ট

Dilip Ghosh on KK Death: "চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে, এটা হত্যা", কেকে'র মৃত্যু প্রসঙ্গে বিস্ফোরক দিলীপ ঘোষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.