Calcutta High Court: শহরে কেক বিতরণে 'না' হাইকোর্টের! 'বড়দিন এ রাজ্যের অনুষ্ঠান নয়': প্রধান বিচারপতি

যোধপুর পার্কে দুঃস্থ বাচ্চাদের কেক বিতরণের উদ্যোগ নিয়েছেন স্থানীয় কাউন্সিলর মৌসুমী দাস। ২৩ ডিসেম্বর, শনিবার সেই অনুষ্ঠানে থাকার কথা কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম-সহ আর অনেকেরই।

Updated By: Dec 21, 2023, 11:03 PM IST
Calcutta High Court: শহরে কেক বিতরণে 'না' হাইকোর্টের! 'বড়দিন এ রাজ্যের অনুষ্ঠান নয়': প্রধান বিচারপতি

অর্ণবাংশু নিয়োগী ও শ্রেয়সী গঙ্গোপাধ্য়ায়: সামনেই বড়দিন। শহরে কেক বিতরণ অনুষ্ঠানের অনুমতি দিল হাইকোর্ট! কেন? প্রধান বিচারপতি টিএস টি এস শিবজ্ঞানম বললেন, 'রাস্তায় আটকে অনুষ্ঠান করা যাবে না। 'বড়দিন এ রাজ্যের অনুষ্ঠান নয়, রাজ্যের বাইরে গিয়ে করুন। বস্তিতে গিয়ে করুন'। 

আরও পড়ুন:  Justice Amrita Sinha’s Husband Case: 'চা-জল খেতে দেওয়া হয়েছে', বিচারপতির স্বামীর অভিযোগে বিবৃতি CID-র

আর মাত্র তিনদিন। সোমবার বড়দিন। যোধপুর পার্কে দুঃস্থ বাচ্চাদের কেক বিতরণের উদ্যোগ নিয়েছেন স্থানীয় কাউন্সিলর মৌসুমী দাস। কবে? ২৩ ডিসেম্বর, শনিবার। সেই অনুষ্ঠানে থাকার কথা কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম-সহ আর অনেকেরই। কিন্তু রাস্তায় আটকে সেই অনুষ্ঠান করার অনুমতি দেয়নি পুলিস। এরপরই মামলা গড়ায় হাইকোর্টে।

আরও পড়ুন:  Municipal Recruitment Scam: রাজ্যের বিভিন্ন পুরসভায় ১৮০০-র বেশি 'বেআইনি' চাকরি!

কাউন্সিলর মৌসুমী দাস বলেন, 'এমন একটি জায়গায় অনুষ্ঠা হওয়ার কথা ছিল, সেখানে কারও কোনও অসুবিধা হওয়ার কথা নয়। রাস্তায় প্রায় ৪০ ফুট চাওড়া রাস্তা। আমরা ১৮ ফুট জায়গা নিয়ে ছোট করে অনুষ্ঠান করছিলাম। হাইকোর্টের নির্দেশে স্থগিতাদেশ এসেছে'। তিনি জানান, যোধপুর পার্কের কিছু লোকের অসুবিধার কারণে হাইকোর্টে নির্দেশে জায়গাটি পরিবর্তন করে অন্য জায়গায় একই সময়ে মেয়রের হাত দিয়ে কেক বিতরণ করব'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.