Rampurhat Arson: হাইকোর্টে রিপোর্ট পেশ রাজ্যের, আজ রায় ঘোষণা

প্রধান বিচারপতি ডিভিশনে বেঞ্চে শুনানি শেষ।

Updated By: Mar 25, 2022, 12:03 AM IST
 Rampurhat Arson: হাইকোর্টে রিপোর্ট পেশ রাজ্যের, আজ রায় ঘোষণা

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টে রিপোর্ট জমা দিয়েছে রাজ্য। সঙ্গে কেস ডায়েরিও। স্থগিত নয়, আজই রামপুরহাট মামলার রায় ঘোষণা করবে প্রধান বিচারপতি ডিভিশন বেঞ্চ। 

পঞ্চায়েতের উপ-প্রধান  ভাদু শেখকে কারা খুন করল? গ্রামের বেশ কয়েকটি বাড়িতে আগুনইবা লাগিয়ে দেওয়া হল কেন? দুটি পৃথক মামলারই তদন্ত করছে সিট (SIT)। এদিন বগটুই গ্রামে যান মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)। সেদিন রাতে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ পরিবারগুলির সঙ্গে কথা বলেন তিনি। এমনকী, নিহতের পরিজনদের সঙ্গে কথা বলার বগটুই গ্রামে দাঁড়িয়েই তৃণমূলের ব্লক সভাপতি আনারুল শেখ গ্রেফতারের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। আড়াই ঘণ্টার পর তাঁকে গ্রেফতারও করে পুলিস। শুধু তাই নয়, সাসপেন্ড করা হয়েছে রামপুরহাট থানার IC-কে। কম্পালসরি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে SDPO-কেও।

আরও পড়ুন: East-West Metro: বড় খবর! কবে থেকে গঙ্গার তলা দিয়ে মেট্রো সফরের আনন্দ পাবেন যাত্রীরা? অবশেষে ঘোষণা

এর আগে, বুধবার রামপুরহাট কাণ্ডে স্বতঃপ্রণোদিত মামলা গ্রহণ করে হাইকোর্ট। বৃহস্পতিবারের মধ্যে রাজ্যকে রিপোর্ট পেশের নির্দেশ দিয়ে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। স্রেফ পূর্ব বর্ধমানের জেলাশাসকের (DM) উপস্থিতিতে সিসিটিভি ক্যামেরা বসানো নয়, ঘটনাস্থল ঘুরে দেখার নির্দেশ দেওয়া হয় সেন্ট্রাল ফরেনসিককে। এদিন হাইকোর্টের রিপোর্ট পেশ করে রাজ্য। শুনানি শেষে রায়দান স্থগিত রেখেছিল আদালত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.