Sachin Tendulkar: নিজেকেই গুলি, সচিন তেন্ডুলকরের 'পরিবার'-এ বড় বিপর্যয়!

Sachin Tendulkar security guard: বুধবার গভীর রাতে দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে। বাড়িতে তাঁর বৃদ্ধ বাবা-মা, স্ত্রী এবং দুই নাবালক সন্তান রয়েছে। এসআরপিএফ সম্ভবত এই ঘটনায় স্বতন্ত্র তদন্ত করবে।

Updated By: May 15, 2024, 01:00 PM IST
Sachin Tendulkar: নিজেকেই গুলি, সচিন তেন্ডুলকরের 'পরিবার'-এ বড় বিপর্যয়!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আত্মঘাতী সচিন তেন্ডুলকরের ব্য়ক্তিগত নিরাপত্তারক্ষী। নিজের বাড়িতেই আত্মঘাতী সচিন তেন্ডুলকরের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। মৃতের নাম প্রকাশ কাপদে। ছুটি কাটাতে জামনের শহরে পৈতৃক বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানেই নিজের সার্ভিস পিস্তল থেকে নিজেকে গুলি করে আত্মঘাতী হয়েছেন ওই নিরাপত্তারক্ষী।

ভারতরত্ন সচিন তেন্ডুলকরের ব্য়ক্তিগত নিরাপত্তায় ছিলেন তিনি। বয়স ৩৯ বছর। নিজের সার্ভিস বন্দুক দিয়ে নিজের ঘাড়ে গুলি করেন তিনি। বাড়িতে তাঁর বৃদ্ধ বাবা-মা, স্ত্রী এবং দুই নাবালক সন্তান রয়েছে। রয়েছে এক ভাই ও তাঁর পরিবারের সদস্যরাও। জামনের থানার সিনিয়র পুলিস ইনসপেকটর কিরণ শিন্ডে জানিয়েছেন, বুধবার গভীর রাতে দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে।

তবে কী কারণে ওই নিরাপত্তারক্ষী আত্মঘাতী হয়েছেন, তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। শিন্ডে জানিয়েছেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, কোনও ব্যক্তিগত কারণেই চরম পদক্ষেপ নিয়েছেন তিনি। তদন্তের পরই মৃত্য়ুর প্রকৃত কারণ জানা যাবে। ইতিমধ্য়েই কাপদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্য়ুর একটি রিপোর্ট দায়ের করেছে পুলিস।

এখন সচিন তেন্ডুলকরের নিরাপত্তারক্ষী প্রকাশ কাপদে স্টেট রিজার্ভ পুলিসের সদস্য ছিলেন। সূত্রের খবর, এসআরপিএফ সম্ভবত এই ঘটনায় স্বতন্ত্র তদন্ত করবে। কারণ এই ঘটনায় ভিভিআইপি নিরাপত্তায় নিযুক্ত একজন জওয়ান জড়িত।

আরও পড়ুন, Irfan Pathan's Wife: 'কেন ঢাকা নেই মুখ-শরীর, কেন এত খোলামেলা!' ইনস্টা-ভিডিয়োর জেরে জেরবার পাঠানপত্নী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.