রেড রোডে পুড়ে ছাই গাড়ি

রেড রোডে পুড়ে ছাই হয়ে গেল একটি গাড়ি। ভিক্টোরিয়ার দিকে যাচ্ছিল গাড়িটি। চালক জানিয়েছেন, গাড়ি চালাতে চালাতে হঠাত করেই তিনি একটি শব্দ শোনেন। দেরি না করে তিনি নেমে পড়েন গাড়ি থেকে। তারপরেই দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। অভিযোগ, দমকল যখন পৌছয়, ততক্ষণে সব শেষ। এর জেরে বেশ কিছুক্ষণ বন্ধ থাকে রাস্তা।

Updated By: Jan 31, 2017, 02:13 PM IST
রেড রোডে পুড়ে ছাই গাড়ি
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: রেড রোডে পুড়ে ছাই হয়ে গেল একটি গাড়ি। ভিক্টোরিয়ার দিকে যাচ্ছিল গাড়িটি। চালক জানিয়েছেন, গাড়ি চালাতে চালাতে হঠাত করেই তিনি একটি শব্দ শোনেন। দেরি না করে তিনি নেমে পড়েন গাড়ি থেকে। তারপরেই দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। অভিযোগ, দমকল যখন পৌছয়, ততক্ষণে সব শেষ। এর জেরে বেশ কিছুক্ষণ বন্ধ থাকে রাস্তা।

উল্লেখ্য, গত রবিবার অর্থাত্ ২৯শে জানুয়ারি বড়সড় আগুন লাগে শিয়ালদা লাগোয়া  মুন্সির বাজার এলাকায় কৌটৌ তৈরির কারখানায়। বন্ধ কারখানার মধ্যেই আগুন লাগায় প্রথমে বুঝতে পারেননি বাসিন্দারা। দমকলের ১৭টি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।শিয়ালদহ থেকে বেলেঘাটা খালপাড় যাওয়ার পথে মুন্সিবাজার। গাঁ ঘেষাঘেষি করে দাঁড়িয়ে কারখানা-বাড়ি। রবিবার। ছুটির দুপুরে আগুন লাগে এখানেই। ঘড়িতে তখন বিকেল তিনটে। কালো ধোঁয়ার ঢেকে যায় গোটা এলাকা। প্রথমে আগুন লাগে একটি কৌটোর কারখানায়। সেখান থেকে ছ়ডিয়ে য়ায় ছাতার বাঁট তৈরির কারখানায়।

আরও পড়ুন- রাজ্যের স্কুলগুলির বেহাল ছবি এবার ফুটে উঠল সর্বশিক্ষা মিশনের রিপোর্টে

.