CBI Summoned Partha Chatterjee: পার্থ চট্টোপাধ্যায়কে ফের CBI তলব, আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ

ইমেলের মাধ্যমে নোটিস পাঠানো হয়েছে। এরপর সশরীরে পার্থ চট্টোপাধ্য়ায়কে (Partha Chatterjee) গিয়ে নোটিস দিয়ে আসবেন সিবিআই (CBI)-এর আইনজীবীরা। হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে ইতিমধ্যে সুপ্রিম কোর্টে গিয়েছেন পার্থ।

Updated By: May 20, 2022, 12:41 PM IST
CBI Summoned Partha Chatterjee: পার্থ চট্টোপাধ্যায়কে ফের CBI তলব, আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: পার্থ চট্টোপাধ্য়ায়কে (Partha Chatterjee) ফের সিবিআই (CBI) তলব। রাজ্যের মন্ত্রীকে আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ। ইমেলের মাধ্যমে নোটিস পাঠানো হয়েছে। এরপর সশরীরে পার্থ চট্টোপাধ্য়ায়কে (Partha Chatterjee) গিয়ে নোটিস দিয়ে আসবেন সিবিআই (CBI)-এর আইনজীবীরা। হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে ইতিমধ্যে সুপ্রিম কোর্টে গিয়েছেন পার্থ।

হাইকোর্টের নির্দেশ মতো সিবিআই দফতরে আগে হাজিরা দেন পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁর বক্তব্য রেকর্ড করা হয়। এরপরও জিজ্ঞাসাবাদ সম্পূর্ণ হয়নি। ফলে ফের তলব করা হয়েছে। জানা গিয়েছে, সুপ্রিম কোর্টে যাওয়ার জন্য পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা সিবিআইয়ের (CBI) কাছে সময় চাওয়া চেয়েছিলেন। কিন্তু তদন্তকারীদের তরফে জানান হয়, মন্ত্রী শীর্ষ আদালতে যেতে চাইলে যান। কিন্তু তাঁকে সময় দেওয়া যাবে না।

প্রসঙ্গত, SSC মামলায় বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) পৌনে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে CBI। SSC নিয়োগে দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে CBI দফতরে হাজিরার নির্দেশ দিয়েছে হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। সেই রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হয়েছিলেন পার্থ। কিন্তু মামলাটির শুনতেই রাজি হয়নি বিচারপতি হরিশ ট্যান্ডনের ডিভিশন বেঞ্চ। কেন? বিচারপতি হরিশ ট্যান্ডন বলেন, 'আপনারা কি জানেন না কীভাবে নিয়ম মেনে আবেদন করতে হয়? আদালতের নিয়ম ভেঙে আমি মামলা শুনতে পারব না। যদি খুব তাড়া থাকে তাহলে প্রধান বিচারপতির কাছে যান'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.