মাথাপিছু ৫০ হাজার টাকা পুরস্কার! বিজেপি কর্মী অভিজিৎ সরকার খুনে গ্রেফতার ২

তদন্তভার সিবিআই-এর হাতে আসার পরে যে পাঁচজনের নামে তথ্য দেওয়ার জন্য সিবিআই পুরস্কার ঘোষণা  করেছিল, এরা তাদের মধ্যেই দুজন। 

Updated By: May 17, 2023, 05:43 PM IST
মাথাপিছু  ৫০ হাজার টাকা পুরস্কার! বিজেপি কর্মী অভিজিৎ সরকার খুনে গ্রেফতার ২

নান্টু হাজরা: বিজেপি কর্মী অভিজিৎ সরকার খুনের ঘটনায় গ্রেফতার আরও ২ জন। বুধবার কেষ্টপুর থেকে এই ২ জনকে গ্রেফতার করে সিবিআই। মৃতদের বিরুদ্ধে মাথাপিছু  ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিল সিবিআই। 

অভিজিৎ সরকারকে খুনের ঘটনায় পাপিয়া বারিক ও সঞ্জয় বারিককে গ্রেফতার করল সিবিআই। তদন্তভার সিবিআই-এর হাতে আসার পরে যে পাঁচজনের নামে তথ্য দেওয়ার জন্য সিবিআই পুরস্কার ঘোষণা  করেছিল, এরা তাদের মধ্যেই দুজন। অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকারের দাবি, ধৃত দুজন কেষ্টপুরে গা ঢাকা দিয়েছিল। সেখানে একটি সেন্টের কারখানায় তারা কাজ করত। 

বিশ্বজিৎ সরকারের কথা অনুযায়ী বুধবার সকালে সূত্র মারফত খবর পেয়ে সে নিজে ওই কারখানার সামনে অপেক্ষা করছিল। তারপর অভিযুক্তদের সেই কারখানায় ঢুকতে দেখে সে সিবিআইকে ফোন মারফত সেই খবর জানায়। সিবিআই-এর টিম পৌঁছে যায় কেষ্টপুরের সেই কারখানার সামনে। তারপর সেখান থেকেই এই দুজনকে আটক করে সিবিআই। 

ধৃতদেরকে সল্টলেকে সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে নিয়ে আসা হয়। সিবিআই দফতরে ঢোকার সময় যদিও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে পাপিয়া বারিক। তার কথায়, একটা সাধারণ মানুষ কি কাউকে খুন করতে পারে? তবে মৃত অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকারের দাবি, ধৃতরাই তার ভাইকে মেরেছিল। খুন করেছিল।

আরও পড়ুন, Egra Blast: ২০ বছর আগে কী ঘটেছিল ভানুর বাজি কারখানায়? এগরা বিস্ফোরণকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.