CBI। Coal Scam Case: কয়লা কাণ্ডে সিবিআই জালে ইসিএল-এর বর্তমান ও প্রাক্তন জিএম-সহ ৭ চাঁই

কয়লা দুর্নীতিতে সিবিআই-এর (CBI) জালে সাতজন ইসিএল (ECL) কর্তা। সংস্থার বর্তমান এবং প্রাক্তন-সহ মোট ৪ জেনারেল ম্য়ানেজার গ্রেফতার। ধৃতদের মদ্য়ে রয়েছেন বর্তমান জেনারেল ম্যানেজার এসপি মিত্র। মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Jul 13, 2022, 09:35 PM IST
CBI। Coal Scam Case: কয়লা কাণ্ডে সিবিআই জালে ইসিএল-এর বর্তমান ও প্রাক্তন জিএম-সহ ৭ চাঁই

বিক্রম দাস: কয়লা দুর্নীতিতে সিবিআই-এর (CBI) জালে সাতজন ইসিএল (ECL) কর্তা। সংস্থার বর্তমান এবং প্রাক্তন-সহ মোট ৪ জেনারেল ম্য়ানেজার গ্রেফতার। ধৃতদের মধ্যে রয়েছেন বর্তমান জেনারেল ম্যানেজার এসসি মিত্র। মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার সারাদিন ধরে তাদের জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাদের বিরুদ্ধে প্রমাণ নিয়েই জিজ্ঞাসাবাদ শুরু হয়। সূত্রের খবর, ধৃতদের উত্তরে অসঙ্গতি মেলে। এরপরই সংস্থার বর্তমান ও প্রাক্তন-সহ ৪ জেনারেল ম্য়ানেজার এবং আরও তিন জনকে গ্রেফতার করে অ্য়ান্টি কোরাপশন ব্রাঞ্চ।

বর্তমান জিএম এসসি মিত্র ছাড়াও, ধৃতরা হলেন প্রাক্তন জেনারেল ম্য়ানেজার অভিজিৎ মল্লিক, সুশান্ত বন্দ্যোপাধ্যায়, তন্ময় দাস। এছাড়া গ্রেফতার হয়েছেন ইসিএল-এর ম্যানেজার মুকেশ কুমারকে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.