Rosevalley: শ্রেয়া পাণ্ডের বিরুদ্ধে চার্জশিট CBI-র: 'আমার কাছে কোনও তথ্য নেই', দাবি সাধন কন্যার

চার্জশিট জমা পড়েছে ভুবনেশ্বর আদালতে।

Updated By: Jan 3, 2022, 05:24 PM IST
Rosevalley: শ্রেয়া পাণ্ডের বিরুদ্ধে চার্জশিট CBI-র: 'আমার কাছে কোনও তথ্য নেই', দাবি সাধন কন্যার

নিজস্ব প্রতিবেদন: রোজভ্যালিকাণ্ডে (Rosevalley Scam) বিপুল আর্থিক লেনদেন! মন্ত্রী সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে-র ( Shreya Pande) বিরুদ্ধে চার্জশিট পেশ করল সিবিআই (CBI)। চার্জশিট জমা পড়েছে ভুবনেশ্বর আদালতে। 'আমার কাছে এমন কোনও তথ্য নেই', দাবি সাধন কন্যার।

একুশের বিধানসভা ভোট তখন দোরগোড়ায়। রাস্তার মোড়ে মোড়ে ফ্লেক্স লাগানো হয়েছিল। আর সেই ফ্লেক্সে ছিল তাঁর হাসি মুখের ছবি। এমনকী, ভোটের বাজারে আচমকাই কলকাতা থেকে সটান বসিরহাটে হাজির হয়েছিলেন মন্ত্রী সাধন পাণ্ডে-র মেয়ে শ্রেয়া। ঘুরে বেড়িয়েছিলেন অলিগলিতে। সাধারণ মানুষের সঙ্গে আলাপ জমানোই শুধু নয়, হাসিমুখে মিটিয়েছিলেন সেলফির আবদারও। তাহলে কি এবার ভোটে দাঁড়াচ্ছেন শ্রেয়া পাণ্ডে? বসিরহাট দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন? জল্পনা তুঙ্গে উঠেছিল।

আরও পড়ুন:  Municipality Election: প্রচারে বিশেষ গাইডলাইন; কড়া বিধিনিষেধে ২২ জানুয়ারিই ৪ পুরসভায় ভোটগ্রহণ

শেষপর্যন্ত অবশ্য় প্রার্থী হননি শ্রেয়া। বরং ভোটের ফলপ্রকাশের রোজভ্যালিকাণ্ডে তাঁর বিরুদ্ধে চার্জশিট দিল সিবিআই। কেন? সিবিআই সূত্রে খবর, রোজভ্যালির সঙ্গে বিপুল অঙ্কের আর্থিক লেনদেন হয়েছে শ্রেয়ার। সল্টেলেক থেকে যখন রোজভ্যালির অফিস মন্দারমণিতে সরানো হয়, তখন কয়েক কোটি টাকা নেন তিনি। শুধু তাই নয়, মন্দারমণিতে হোটেল ও সল্টলেকে ক্লাব খোলার ক্ষেত্রেও বড় ভূমিকা ছিল মন্ত্রী সাধন পাণ্ডের মেয়ের। যদিও রোজভ্যালিকাণ্ডে সিবিআই-র চার্জশিট দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন শ্রেয়া। তাঁর দাবি,  'আমার কাছে এমন কোনও তথ্য নেই'।

আরও পড়ুন:  Municipal Election: করোনা পরিস্থিতি আরও খারাপ হলে পুরভোট বন্ধ হোক, সরব দিলীপ ঘোষ

এদিকে বিধানসভা ভোট চলাকালীন গত বছরের এপ্রিলে অসুস্থ হয়ে পড়েন ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডে। এখনও হাসপাতালে ভর্তি তিনি। প্রথমে ক্রেতা সুরক্ষা দফতরের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছিল সুব্রত মুখোপাধ্যায়কে। তাঁর মৃত্যুর পর এখন সেই দায়িত্বে রয়েছেন মানস ভুঁইঞা (Manas Ranjan Bhunia)।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.