Primary TET, Manik Bhattacharya: প্রাথমিকে নিয়োগ দুর্নীতিতে আরও ফাঁপড়ে মানিক-রত্না, সোজা বাড়িতে সিবিআই

বৃহস্পতিবার সকাল থেকে একাধিক দলে ভাগ হয়ে, এই তল্লাশি অভিযানে নেমেছে সিবিআই-এর (CBI) দুর্নীতি দমন শাখা। মানিক ভট্টাচার্যের যাদবপুরের বাড়িতে তল্লাশি চলছে।

Updated By: Jul 7, 2022, 12:45 PM IST
Primary TET, Manik Bhattacharya: প্রাথমিকে নিয়োগ দুর্নীতিতে আরও ফাঁপড়ে মানিক-রত্না, সোজা বাড়িতে সিবিআই
প্রতীকী ছবি

বিক্রম দাস: টেট দুর্নীতি মামলায় সিবিআই-এর (CBI) তল্লাশি অভিযান। শহরের একাধি জায়গায় তল্লাশি অভিযান। প্রাক্তন পর্ষদ সভাপতি তথা তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যের (Manik Bhattacharya) বাড়িতে তল্লাশিতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একই সঙ্গে পর্ষদ সচিব  রত্না চক্রবর্তী বাগচির বাড়িতেও তল্লাশি চলছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকে একাধিক দলে ভাগ হয়ে, এই তল্লাশি অভিযানে নেমেছে সিবিআই-এর (CBI) দুর্নীতি দমন শাখা। মানিক ভট্টাচার্যের যাদবপুরের বাড়িতে তল্লাশি চলছে। প্রাথমিক শিক্ষা পর্ষদের দফতরেও তল্লাশি চলছে। এছাড়া শহরের একাধিক এলাকায় এই সক্রিয় হয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। হাইকোর্টের নির্দেশে এই তদন্ত চালছে। সূত্রের খর, এখনও পর্যন্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি বাজেয়াপ্ত করা হয়েছে। 

প্রসঙ্গত, প্রাথমিকে নিয়োগ দুর্নীতি মামলায় মানিক ভট্টাচার্য (Manik Bhattacharya) এবং রত্না চক্রবর্তী বাগচির নাম উঠে এসেছে। আগেই সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন তাঁরা। প্রাক্তন পর্ষদ সভাপতির সম্পত্তির হিসেবও জমা দিতে বলেছে আদালত।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.