অ্যাবেকার নবান্ন অভিযানে পুলিসের লাঠিতে মাথা ফাটল বিক্ষোভকারীর

নবান্ন থেকে ঢিল ছোড়া দূরত্বে হাওড়ার মন্দিরতলায় পুলিসের লাঠিতে মাথা ফাটল এক বিক্ষোভকারীর। তবে লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করেছে পুলিস।  বিদ্যুতের দাম কমানোর দাবিতে আজ নবান্ন ঘেরাও অভিযানের ডাক দেয় অল বেঙ্গল ইলেকট্রিসিটি কনজিউমার্স অ্যাসোসিয়েসন। হাওড়ার বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভকারীরা নবান্নের দিকে এগোতে থাকলে তাদের মাঝপথে আটকে দেয় পুলিস। এরপরেই পুলিসের সঙ্গে বচসা বেধে যায় বিক্ষোভকারীদের। অশান্ত হয়ে ওঠে নবান্নর আশপাশের এলাকা।

Updated By: Oct 20, 2014, 04:33 PM IST

ওয়েব ডেস্ক: নবান্ন থেকে ঢিল ছোড়া দূরত্বে হাওড়ার মন্দিরতলায় পুলিসের লাঠিতে মাথা ফাটল এক বিক্ষোভকারীর। তবে লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করেছে পুলিস।  বিদ্যুতের দাম কমানোর দাবিতে আজ নবান্ন ঘেরাও অভিযানের ডাক দেয় অল বেঙ্গল ইলেকট্রিসিটি কনজিউমার্স অ্যাসোসিয়েসন। হাওড়ার বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভকারীরা নবান্নের দিকে এগোতে থাকলে তাদের মাঝপথে আটকে দেয় পুলিস। এরপরেই পুলিসের সঙ্গে বচসা বেধে যায় বিক্ষোভকারীদের। অশান্ত হয়ে ওঠে নবান্নর আশপাশের এলাকা।

বিক্ষোভকারীদের  অভিযোগ, এই সময় পুলিস লাঠিচার্জ করলে একজন বিক্ষোভকারীর মাথা ফাটে। তাঁকে  হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহত হয়েছেন আরও কয়েকজন। তবে লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করেছে পুলিস। এরপর বিক্ষোভকারীদের মধ্যে পাঁচ জনের প্রতিনিধি দল স্মারকলিপি জমা দিতে নবান্নে যান।

.