অটোয় সজোরে ব্রেক, বরানগরে মায়ের কোল থেকে ছিটকে পড়ে মৃত্যু শিশুর

টবিন রোড থেকে  বরানগর-বঙ্গলক্ষ্মী রুটের অটোয় উঠেছিলেন মা ও শিশু।

Updated By: Aug 7, 2018, 05:03 PM IST
অটোয় সজোরে ব্রেক, বরানগরে মায়ের কোল থেকে ছিটকে পড়ে মৃত্যু শিশুর

নিজস্ব প্রতিবেদন:  অটোর গতিবেগ বেশ খানিকটা বেশি ছিল। যাত্রীরা দু’একবার সাবধানও করেছিলেন। কিন্তু তাতে তাতে কান দেননি চালক। কিন্তু বিপদ যে এভাবে ঘনিয়ে আসবে, তা হয়তো কেউই আঁচ করতে পারেননি। রাস্তায় গর্ত ছিল, তাতেই সজোরে ব্রেক কষেন চালক। মঙ্গলবার দুপুরে বরানগরে ঘটল ভয়ঙ্কর ঘটনা। যাত্রী আসনে বসে থাকা মহিলার কোল থেকে ছিটকে গেল দেড় বছরের শিশু। রাস্তায় ছিটকে পড়ে থেতলে গেল শিশুর মাথা।

আরও পড়ুন: ফুলশয্যার রাতেই দরজায় কড়া, ঘর থেকে বেরোতেই গলা শুকিয়ে গেল নব দম্পতির

জানা গিয়েছে, টবিন রোড থেকে  বরানগর-বঙ্গলক্ষ্মী রুটের অটোয় উঠেছিলেন মা ও শিশু। আচমকাই ব্রেক কষেন অটোচালক। যাত্রীরা কিছু বুঝে ওঠার আগেই আর্তনাদ করে ওঠেন মহিলা। প্রথমটায় কিছুক্ষণ চালক-সহ অন্যান্য যাত্রীরাও বিষয়টি বুঝে উঠতে পারেননি। মহিলা যখন পাগলের মতো কাঁদতে কাঁদতে অটো থেকে নেমে রাস্তায় ছুটে যান, তখন  প্রায় সংজ্ঞা হারানোর মতো অবস্থায় বাকি যাত্রীরা। দেখেন, রাস্তায় পড়ে রয়েছে ছোট্ট শিশুটি। রক্তে ভেসে যাচ্ছে এলাকা। তার মাথায় একাংশে গভীর ক্ষত তৈরি হয়েছে।

আরও পড়ুন: পিছন থেকে শাড়ির আঁচলে টান, তাকাতেই মহিলার সঙ্গে বারাকপুরের কাউন্সিলর যা করলেন...

শিশুটিকে কোলে তুলে হাউ হাউ করে কাঁদতে থাকেন মহিলা। শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে  বরানগর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রাই। কিন্তু শেষ রক্ষা করা যায়নি। চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, এরা বরানগর এলাকার বিদেশ নগরের বাসিন্দা।

চোখের সামনে শিশুর এই মর্মান্তিক পরিণতি দেখে বারবার জ্ঞান হারাচ্ছেন মা। নির্বাক দৃষ্টি বারবার বলছে, 'কেন অটোয় উঠতে গেলাম, আরও শক্ত করে যদি বুকের কাছে আঁকড়ে রাখতে ওকে...'

 

.