ব্রাজিলের খেলা দেখে বাড়ি থেকে বেরনোর পরই মিলল ফুটবলারের নিথর দেহ

অভাবের তাড়নায় ২ বছর আগে অটো কিনে সেই অটো চালাতেন রঞ্জিত।

Updated By: Jun 23, 2018, 02:33 PM IST
ব্রাজিলের খেলা দেখে বাড়ি থেকে বেরনোর পরই মিলল ফুটবলারের নিথর দেহ

নিজস্ব প্রতিবেদন : শহরের এক প্রতিভাবান ফুটবলারের রহস্যমৃত্যু ঘটনায় চাঞ্চল্য ছড়াল লেক গার্ডেন্স এলাকায়। মৃতের নাম রঞ্জিত চট্টোপাধ্যায়।

পরিবারের তরফে জানানো হয়েছে, শুক্রবার সন্ধ্যায় ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের খেলা দেখে রাত ৮টা নাগাদ বাড়ি থেকে বেরন রঞ্জিত। এরপর রাত সাড়ে ১০টা নাগাদ একটা ফোন আসে। সেই ফোনেই লেক গার্ডেন্স স্টেশনের লাইনের পাশে রঞ্জিতের দেহ উদ্ধারের খবর জানতে পারেন তাঁরা।

রঞ্জিতের পরিজনরা জানিয়েছেন, ছোট থেকেই ফুটবল পাগল ছিলেন রঞ্জিত। ফুটবলই ছিল তাঁর ধ্যানজ্ঞান। দীর্ঘ সময় কলকাতা পোর্ট ট্রাস্টের হয়ে সুনামের সঙ্গে খেলেছেন। একটা সময়ে প্রশিক্ষণ নেওয়ার জন্য রঞ্জিতকে বিদেশেও পাঠিয়েছিল রাজ্য সরকার। এলাকায় দক্ষ ফুটবলার হিবেসে তাঁর বেশ নামডাক ছিল।

তবে আর্থিক অনটনের জেরে ফুটবল খেলায় ছেদ পড়ে তাঁর। অভাবের তাড়নায় বছর দুয়েক আগে একটি অটো কেনেন রঞ্জিত। তারপর থেকে সেই অটো চালিয়ে উপার্জন করতেন। পাশাপাশি, ছোটদের ফুটবল খেলা শেখানোর জন্য একটি কোচিং ক্লাসও খুলেছিলেন।

আরও পড়ুন, নারদ তদন্তে নয়া মোড়, সিবিআই রিপোর্টে গুরুতর অভিযোগ ম্যাথুর বিরুদ্ধে

পাড়ায় নির্বিবাদী লোক হিসেবেই পরিচিত ছিলেন রঞ্জিত। তাঁর এই মৃত্যুকে তাই কোনওভাবেই স্বাভাবিক বলে মনে নিতে পারছে না রঞ্জিতের পরিবার থেকে প্রতিবেশীরা। ইতিমধ্যেই পুলিসের কাছে কয়েকজন সন্দেভাজনের নাম জানিয়েছে রঞ্জিতের পরিবার। তাদের অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পুলিস।

.