Cossipore BJP Yuva Leader 'Murder': "জানি না কার অঙ্গুলিহেলনে এতটা সক্রিয় হল, মা-বোনদের মেরে বডিটা নিয়ে গেল"

কাশীপুর রেল কোয়ার্টারের একটি পরিত্যক্ত ঘর থেকে বিজেপির (BJP) যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার (Arjun Chowrasia) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

Updated By: May 6, 2022, 05:54 PM IST
Cossipore BJP Yuva Leader 'Murder': "জানি না কার অঙ্গুলিহেলনে এতটা সক্রিয় হল, মা-বোনদের মেরে বডিটা নিয়ে গেল"

নিজস্ব প্রতিবেদন: কাশীপুর রেল কোয়ার্টারের একটি পরিত্যক্ত ঘর থেকে বিজেপির (BJP) যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার (Arjun Chowrasia) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকাল থেকেই কাশীপুর এলাকায় উত্তেজনা। দুপুর পর্যন্ত ঘটনাস্থলেই পড়ে ছিল মৃতের দেহ। দীর্ঘ টানাপোড়েনের পর,অর্জুন চৌরাসিয়ার (Arjun Chowrasia) দেহ ময়নাতদন্তের জন্য পাঠাতে পারে পুলিস। 

বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, পরিবারের অমতে, বলপূর্বক দেহ বের করেছে কলকাতা পুলিস (Kolkata Police)। পরিবারের লোকদের মারধর করা হয়েছে। ঠিক কী ঘটেছিল? Zee ২৪ ঘণ্টার সামনে মুখ খুললেন মৃতের ঠাকুমা এবং দাদা। বৃদ্ধা মহিলা বলেন, "বডি নিয়ে যাচ্ছিল। আমরা আটকাই। আমাদের উপর লাঠিচার্জ করে। 'বউমা'কেও মেরেছে। আমাদের ভাল ছেলে ছিল। পুলিস মেরে আমাদের থেকে দেহ নিয়ে গেল।"    
মৃতের দাদা জানান, তাঁর ভাই অর্জুন চৌরাসিয়ার (Arjun Chowrasia)  বিজেপি কর্মী। পুলিসের উপর তাঁদের আর কোনও আস্থা নেই। সিবিআই (CBI)-কে দিয়ে ঘটনার তদন্ত চান তাঁরা। তিনি বলেন, "ওনারা প্রথমে একমত হয়েছিলেন। হঠাৎ করে, জানি না কার অঙ্গুলিহেলনে আমাদের বিরুদ্ধে এতটা সক্রিয় হয়ে উঠলেন। মা-বোনদের মেরে, টেনে-হিঁচড়ে বডিটা কোনও ভাবে নিয়ে যেতে পারলে বাঁচেন। এই পুলিসের ভূমিকা নিয়ে সন্দেহ হচ্ছে।" অমিত শাহের সঙ্গে কথা বলে অনেকটা আশ্বাস্থ বলে জানিয়েছেন তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.